140
thumb Captured By: গোপাল বিশ্বাস
              • 25-04-2022   9:07 PM •      Captured By: গোপাল বিশ্বাস   140

নদীয়ায় জেলায় প্রথম মেটেরিয়াল টেস্টিং ল্যাব সহ একাধিক প্রকল্পের শুভ উদ্বোধন বেথুডহরী ১ নং পঞ্চায়েতে।

গোপাল বিশ্বাস -ঃ নদীয়া:- নদীয়া জেলায় এই প্রথম ও একমাত্র মেটেরিয়াল টেস্টিং ল্যাবের শুভ উদ্বোধন হল কংগ্রেস পরিচালিত নদীয়ার বেথুয়াডহরি ১নং গ্রাম পঞ্চায়েতের উদ্যোগে। পাশাপাশি এদিন একই সাথে আরও একাধিক প্রকল্পের শুভ উদ্বোধন হয়। 1. রাস্তায় রাস্তায় পরিস্রুত ঠান্ডা ওয়াটার এটিএম* *2. অত্যাধুনিক চেম্বার এবং হাইড্রেন ক্লিনআপ মেশিন* *3. পানীয় জলের গাড়ি* *4.জনসাধারণের স্বার্থে পঞ্চায়েতের নিজস্ব ট্রাক্টর* *5. রাস্তার ধারে বিভিন্ন গাছপালা জঙ্গল কাটার জন্য অত্যাধুনিক VANO মেশিন* *6. 34 নং জাতীয় সড়কের সৌন্দর্যায়নের জন্য রাস্তার ডিভাইডারের দীর্ঘ 600 মিটার লাইট* *7. গ্রাম পঞ্চায়েত কে তিন তলা বিল্ডিং থেকে চারতলা পর্যন্ত সম্প্রসারণ যে এটি সম্পূর্ণ পার্লামেন্টের আদলে তৈরি হবে, প্রত্যেক মেম্বারের বসার জন্য আলাদা আলাদা ডেস্ক এবং মিটিং এর জায়গা থাকবে* *8. পঞ্চায়েতের নিচতলায় তথ্য মিত্র কেন্দ্র কিংবা অভিযোগ জানানোর জন্য কর্নার* নদীয়ার নাকাশীপাড়া থানার অন্তর্গত বেথুয়াডহরি ১ গ্রাম পঞ্চায়েতে প্রাঙ্গনে এদিন দুপুর ১২টা নাগাদ পঞ্চায়েতের উদ্যোগে নির্মাণ কার্য ও পানীয় জলের গুণগত মানের পরীক্ষাকেন্দ্রের শুভ উদ্বোধনের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করেন sdo নাকাশীপাড়া।

এস ডি ও ছাড়াও এদিনের এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাকাশীপাড়ার বিডিও কল্লোল বিশ্বাস, নাকাশিপাড়া থানার ভারপ্রাপ্ত আধিকারিক এছাড়াও উপস্থিত ছিলেন বেথুয়াডহরি ১ গ্রাম পঞ্চায়েত প্রধান পুলক সিংহ, ছিলেন নাকাশিপারা পঞ্চায়েত সমিতির সভাপতি ব্রজেশ্বর রায়, নদীয়া জেলাপরিষদের বিরোধী দলনেতৃ দেবশ্মিতা চ্যাটার্জি সহ আরও বিশিষ্টজনেরা। বেথুয়াডহরি ১ পঞ্চায়েত প্রধান পুলক সিংহ জানায়, আজ আমাদের পঞ্চায়েতের উদ্যোগে জেলায় এইবপ্রথম ও একমাত্র সিভিল ইঞ্জিনিয়ারিং ল্যাবের উদ্বোধন করা হয়। এখানে সরকারি কংক্রিটের রাস্তা, পাকা রাস্তা এবং পানীয় জলের কাজের গুণগতমানের পরীক্ষা করা হবে। পাশাপাশি সাধারণ মানুষও এর পরিসেবা পাবে।

তিনি আরও বলেন এই প্রকল্পে প্রায় সাড়ে সাত লক্ষ টাকা ব্যয়ে অত্যাধুনিক মানের তিনটি গুণগত মানের পরীক্ষার মেশিন কেনা হয়েছে এই পরীক্ষা কেন্দ্র থেকে এই প্রকল্পের সমস্ত ধরনের পরীক্ষা করা যাবে বলে তিনি জানান আগামী দিনে আমরা সাধারণ মানুষের উন্নত পরিসেবার লক্ষ্যে এগিয়ে যাব