175
thumb Captured By: রাজদীপ দাস
              • 27-04-2022   11:55 AM •      Captured By: রাজদীপ দাস   175

অন্ডালে সিভিকদের গরমে থেকে বাঁচতে জল ঠান্ডা রাখার বোতল,ছাতা উপহার

আনন্দ বাংলা : তীব্র গরমে পুড়ছে গোটা দক্ষিণবঙ্গ। আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে, বৃহস্পতিবার পর্যন্ত এই তাপপ্রবাহ চলবে। গরমের দাপটও বজায় থাকবে।

এপ্রিলে বৃষ্টির কোনও সম্ভাবনাই নেই দক্ষিণবঙ্গে। মঙ্গলবার রাজ্যের ৯টি জেলার ১১টি শহর তাপপ্রবাহের কবলে পড়েছিল। অধিকাংশ জেলাশহরগুলির তাপমাত্রা আগেই ৪০ ছাড়িয়েছে। সকাল থেকেই গরমে হাঁসফাঁস অবস্থা।

ঝড়বৃষ্টির মাধ্যমে এই পরিস্থিতি থেকে পরিত্রাণ চাইছে আম জনতা বাঁকুড়া, পুরুলিয়া, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম, পূর্ব ও পশ্চিম বর্ধমান, বীরভূমের কোথাও কোথাও ৪২-৪৩ ডিগ্রির কাছে পৌঁছেছে তাপমাত্রার পারদ.এই তাপপ্রবাহে রাস্তার মধ্যে প্রখর রোদকে মাথায় রেখে কাজ করে চলেছে ট্রাফিকের কাজে যুক্ত সিভিক ভলেন্টিয়ার তাদের কথা মাথায় রেখে এগিয়ে এলো অন্ডাল প্রশাসন ও একটি স্বেচ্ছাসেবী সংগঠন তাদেরকে গরমে বাঁচতে দেওয়া হল একটি করে ছাতা ,জল ঠান্ডা রাখার জন্য ফ্লাক্স, উপস্থিত ছিলেন অন্ডাল থানার ভারপ্রাপ্ত আধিকারিক শান্তনু অধিকারী অন্ডাল ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারী সুদীপ্ত বিশ্বাস ও স্বেচ্ছাসেবী সংস্থা থেকে ছিলেন সঞ্জয় সিনহা, এই উদ্যোগকে এক সিভিক ভলেন্টিয়ার খুবই সাধুবাদ জানাই তিনি বলেন আমাদের কথা মাথায় রেখে এরকম একটা কাজ খুবই প্রশংসনীয়, অন্ডালে সিভিকদের গরমে থেকে বাঁচতে জল ঠান্ডা রাখার বোতল,ছাতা উপহার