138
thumb Captured By: গোপাল বিশ্বাস
              • 29-04-2022   8:45 PM •      Captured By: গোপাল বিশ্বাস   138

জেলা সাব রেজিস্ট্রার অফিসে আইনি কার্যকলাপের বিরুদ্ধে প্রতিবাদে সরব পশ্চিমবঙ্গ ল ক্লার্কস।

নদীয়া: গোপাল বিশ্বাস -ঃ রানাঘাট এক নম্বর ব্লকের অতিরিক্ত জেলা সাব রেজিস্ট্রার অফিসে বিভিন্ন রকম বেআইনি কার্যকলাপ চলছে এর প্রতিবাদে আজ অতিরিক্ত জেলা সাব রেজিস্ট্রারকে ডেপুটেশন দিল পশ্চিমবঙ্গ ল ক্লার্কস অ্যাসোসিয়েশনের রানাঘাট মহকুমা আদালত কমিটি। এদিন ল ক্লার্করা অতিরিক্ত জেলা সাব রেজিস্ট্রার অফিসে বিক্ষোভ প্রদর্শন করে। অভিযোগ রেজিস্টারের প্রত্যক্ষ মদতে এখানে একটি দালাল চক্র সক্রিয়।

একইসঙ্গে বিক্ষোভকারীদের অভিযোগ বিভিন্ন কাজে অত্যাধিক হারে টাকা নেওয়া হচ্ছে সাধারণ মানুষের কাছে ।একইসঙ্গে কিছু কিছু ক্ষেত্রে দেওয়া হচ্ছে হুমকিও। যার ফলে এই পেশার সঙ্গে যুক্ত ল ক্লার্করা অর্থনৈতিক দিক দিয়ে ব্যাপক ক্ষতিগ্রস্ত হচ্ছে,পাশাপাশি তাঁরা পেশাগত ভাবেও ক্ষতির শিকার হচ্ছেন।ল ক্লার্কদের বক্তব্য দীর্ঘদিন ধরে এই রকম বেআইনি কার্যকলাপ চলছে, যার ফলে তাঁরা বাধ্য হয়েছে আন্দোলনে নামতে।

ডেপুটেশন দেওয়ার পরেও যদি অবস্থার পরিবর্তন না হয়,তাহলে আগামী দিনে আরও বৃহত্তর আন্দোলনে যাওয়ার হুমকি দিয়েছে ল ক্লার্করা তবে অফিসে যে দালাল চক্র চলছে একথা কার্যত স্বীকার করে নিয়েছেন রানাঘাট এক নম্বর ব্লকের অতিরিক্ত জেলা সাব রেজিস্ট্রার অফিসের আধিকারিক