132
thumb Captured By: গোপাল বিশ্বাস
              • 30-04-2022   7:49 PM •      Captured By: গোপাল বিশ্বাস   132

নদীয়ায় মায়াপুর যাবার পথে ভাগীরথী জলে নৌকা ডুবে তলিয়ে গেল মা ও মেয়ে ।

গোপাল বিশ্বাস -ঃ ,নদীয়া :-নদীয়ায় মায়াপুর যাবার পথে ভাগীরথী জলে নৌকা ডুবে তলিয়ে গেল মা ও মেয়ে । এমনি মর্মান্তিক ঘটনা টি ঘটেছে নদীয়ার নবদ্বীপ শহরের ২১ নং ওয়ার্ডের অন্তত প্রাচীন মায়াপুর চৈতন্য কলোনি এলাকায়। জানা যায় ওই এলাকার বসবাসকারী একটি পরিবারের বিবাহ অনুষ্ঠান উপলক্ষে শ্যামনগর থেকে পূজা মুহুরী নামের আনুমানিক 24 বছর বয়সী এক গৃহবধূ তার দেড় বছরের শিশুকন্যা ও স্বামীকে নিয়ে বিয়ের অনুষ্ঠানে যোগদান করতে আসেন।

শনিবার আনুমানিক বেলা বারোটা নাগাদ অনুষ্ঠান বাড়িতে উপস্থিত জনাদশেক আত্মীয়-স্বজন মিলে একটি নৌকো করে ভাগীরথী নদী পার হয়ে মায়াপুরের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। সেই সময় হঠাৎ করে তাদের নৌকাটি নদীতে ডুবে গিয়ে দুর্ঘটনাটি ঘটে। নৌকাডুবির ঘটনাটি দেখতে পেয়ে নদীর পাড়ে থাকা স্থানীয় বাসিন্দারা বাকি দের উদ্ধার করতে পারলেও পূজা মুহুরী ও তার দেড় বছরের শিশুকন্যা জলে তলিয়ে যায়। নিখোঁজ পূজা মুহুরী সাঁতার জানতেন না বলে জানা গিয়েছে পারিবার সূত্রে।

খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছায় নবদ্বীপ থানার পুলিশ পুলিশের হস্তক্ষেপে নিখোঁজ শিশুকন্যা সহ ওই মহিলার খোঁজে বিপর্যয় মোকাবিলা দপ্তরের কর্মীদের খবর দেওয়ার পাশাপাশি নদীগর্ভে তল্লাশি শুরু করার ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে মর্মান্তিক এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে অনুষ্ঠান বাড়ি সহ ওই এলাকায়