147
thumb Captured By: আশীষ কুমার দুবে
              • 01-05-2022   7:31 PM •      Captured By: আশীষ কুমার দুবে   147

পূর্ব মেদিনীপুর জেলার জুনপুট উপকূল থানার পুলিশের মাটি মাফিয়াদের বিরুদ্ধে জোরদার অভিযান ।

কাঁথি : আশীষ কুমার দুবে :সমুদ্র উপকূলবর্তী এলাকা জুনপুট সহ বিস্তীর্ণ এলাকা মাটি মাফিয়াদের দৌরাত্ম্যে চিরুনি তল্লাশি চালালো জুনপুট উপকূল থানার পুলিশ সহ প্রশাসনের আধিকারিকরা। রাতভর তল্লাশি চালিয়ে জুনপুট উপকূল থানার পুলিশ রাতের অন্ধকারে মাটি পাচার করার অভিযোগে ৪ অভিযুক্তকে পাকড়াও করলো পুলিশ। পাশাপাশি জেসিবি ও ট্রাক বাজেয়াপ্ত করে।

শনিবার দুপুরে সমুদ্র উপকূলবর্তী বিস্তীর্ণ এলাকা তল্লাশি চালান দেশপ্রাণ ব্লকের ভিডিও শুভজিৎ জানা, ভূমি দপ্তরের আধিকারিক ও জুনপুট উপকূল থানার ওসি প্রলয় চন্দ্র সহ একাধিক পুলিশ আধিকারিকরা। সাম্প্রতিক কয়েক ধরে জুনপুট উপকূল থানার বিস্তীর্ণ এলাকায় রাতের অন্ধকারে ট্রাকে করে চুরি হচ্ছিলো মাটি। অভিযোগ পেয়ে গোপন সূত্রে অভিযান চালিয়ে পুলিশ ৪ অভিযুক্তকে পাকড়াও করে। জুনপুট উপকূল থানার পুলিশ জানিয়েছে অভিযুক্তরা হল মহিষাদল এলাকায় মফিজুল আলি খান ও জুনপুট উপকূল থানার বিচুনিয়া এলাকার শেখ ভোলা ও সাবুল খান, অন্যএক জুনপুট উপকূল থানার পশ্চিম ভগবানপুর গ্রামের বিপুল কুমার নায়ক।

শনিবার অভিযুক্তদের কাঁথি মহকুমা আদালতে তোলা হয় মাটি মাফিয়া দৌরাত্ম্যেদের বিরুদ্ধে অভিযান চলবে জুনপুট থানার পুলিশ সূত্রে জানাগেছে সকালে পরিদর্শনে আসেন কাঁথি দেশপ্রাণ ব্লকের বিডিও শুভজিৎ জানা ও ভূমি দপ্তর আধিকারিক সঙ্গে ছিলেন জুনপুর উপকূল থানার ওসি প্রলয় চন্দ্র সহ আধিকারিকরা বিস্তীর্ণ এলাকা পরিদর্শন করেন জুনপুট উপকূল থানা ওসি প্রলয় চন্দ্র বলেন " মাটি মাফিয়া দৌরাত্ম্য বিরুদ্ধে অভিযান চালিয়ে এখনো পর্যন্ত চার অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে পাশাপাশি ট্রাক ও জেসিপি আটক করা হয়েছে বাকি অভিযুক্তের খোঁজে জোরদার তল্লাশি শুরু করা হয়েছে মাটি মাফিয়াদের বিরুদ্ধে লাগাতার অভিযান চলবে "