152
thumb Captured By: মাহিদেব চক্রবর্তী
              • 02-05-2022   6:11 PM •      Captured By: মাহিদেব চক্রবর্তী   152

রাজ্য সরকারের ছুটির নির্দেশ সত্ত্বেও চলছে স্কুল।চলছে পরীক্ষা।

মাহিদেব চক্রবর্তী ঃ হুগলি :-রাজ্য সরকারের ছুটির নির্দেশ সত্ত্বেও চলছে স্কুল। চলছে পরীক্ষা। আরামবাগ জুড়ে ব্যাপক চাঞ্চল্য।

রাজ্য সরকারের নির্দেশিকা কে অমান্য করে খোলা স্কুল, চলছে পরীক্ষাও। ঘটনাটি হুগলি জেলার আরামবাগের চাঁদুর হাই স্কুলের।২রা মে থেকে রাজ্য সরকার সমস্ত সরকারি স্কুলগুলোতে ছুটি ঘোষণা করেছে। সেই নির্দেশিকা কে অমান্য করে স্কুল খোলার অভিযোগ চাঁদুর হাই স্কুলের বিরুদ্ধে।

গ্রীষ্মের তীব্র দাবদাহে জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ২রা মে থেকে সমস্ত সরকারি স্কুল কে ছুটি দেওয়ার জন্য নির্দেশ দিয়েছেন কিন্তু সেই নির্দেশিকা কে অমান্য করে স্কুল খোলার অভিযোগ উঠল আরামবাগ পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডের চাঁদুর হাইস্কুলের বিরুদ্ধে এখানে ছাত্র-ছাত্রীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতোএই বিষয়ে ওই স্কুলের প্রধান শিক্ষক সুদীপ কুমার করণ বলেন, ২রা মে থেকে রাজ্য সরকারের গরমের ছুটির নির্দেশিকা ছিল কিন্তু আমাদের স্কুলে ৮৫% পরীক্ষা হয়ে গিয়েছিল একটি মাত্র পরীক্ষা বাকি থাকায় আজ সকালেই এই পরীক্ষাটা নেওয়া হয়েছে অপরদিকে আরামবাগের মহকুমা শাসক হাসিন জাহেরা রিজভী জানান, কোভিড ভ্যাকসিনের জন্য কিছু স্কুল খোলা রয়েছে তবে পরীক্ষা বা পঠন পাঠন নেওয়া যাবে নাবিষয়টি খোঁজ নিয়ে দেখছি