162
thumb Captured By: গোপাল বিশ্বাস
              • 03-05-2022   6:26 PM •      Captured By: গোপাল বিশ্বাস   162

নদীয়ায় আইপিএল এ বাজি ধরে সর্বস্বান্ত! অবশেষে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী এক যুবক।

গোপাল বিশ্বাস -ঃনদীয়া-ঃ আইপিএলে বাজি ধরে সর্বস্বান্ত হয়ে আত্মঘাতী এক যুবক, ঘটনায় তীব্র চাঞ্চল্য। জানা যায়, শান্তিপুর ফুলিয়া চটকাতলা এলাকার যুবক সঙ্গম মজুমদার( ৩৪)একটি বেসরকারি সংস্থায় কর্মরত ছিল। গতকাল রাতে ওই যুবক দোতালার একটি ঘরে বসে টিভিতে আইপিএল খেলা দেখছিল, পাশাপাশি পরিবারকে বলে আমার খাবার রেডি করো।

রাত্রি এগারোটা ত্রিশ নাগাদ ওই যুবকের মা রাতের খাবার খাওয়ার জন্য দোতালায় উঠে ওই যুবককে ডাকতে গেলে দেখে ঘরের দরজা খোলা। এরপর ভেতরে গিয়ে দেখে ওই যুবক ঘরের ভেতরে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় রয়েছে। যুবকের মা চেঁচামেচি করতেই ছুটে আসে পরিবারের অন্যান্য লোকজন, এরপর তড়িঘড়ি ওই যুবককে উদ্ধার করে ফুলিয়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। যদিও যুবকের আত্মঘাতীর ঘটনায় পরিবারের কাছ থেকে জানা যায়, ওই যুবক মাঝেমধ্যেই আইপিএল খেলায় বাজি ধরতো।

এর আগে আইপিএল খেলায় বাজি ধরার কারণে সর্বস্বান্ত হয়েছিল ওই যুবক, গতকাল রাতে আইপিএল খেলার শেষে যুবক সঙ্গম মজুমদারের আত্মঘাতীর ঘটনায় পরিবারের কাছ থেকে সেরকমই ইঙ্গিত খুঁজে পাওয়া যাচ্ছে তবে এই বিষয় নিয়ে পরিবারের সাথে কখনো কোনদিন আলোচনা করেননি ওই যুবক আইপিএলে বাজি ধরে বারেবার সর্বস্বান্ত হওয়ার কারণে যুবকের এই আত্মঘাতীর ঘটনা, নাকি মৃত্যুর পেছনে রয়েছে অন্য কোন রহস্য স্পষ্ট নয় পরিবারের কাছে মঙ্গলবার মৃতদেহটি উদ্ধার করে শান্তিপুর থানার পুলিশ এছাড়াও ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা করে তবে যুবকের মৃত্যুর ঘটনায় ইতিমধ্যে তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ