146
thumb Captured By: গোপাল বিশ্বাস
              • 04-05-2022   8:11 PM •      Captured By: গোপাল বিশ্বাস   146

ঈদের বাজার করতে গিয়ে নিখোঁজ পূর্ব বর্ধমানের পূর্বস্থলী মাজিদা গ্রামের এক গৃহবধূ

গোপাল বিশ্বাস -ঃপূর্বস্থলী:- শ্বশুরবাড়ি থেকে গত রবিবার ঈদের বাজার করতে বেরিয়ে নিখোঁজ হয়ে গেল পূর্ব বর্ধমানের পূর্বস্থলী দু'নম্বর ব্লকের মাজিদা গ্রামের এক গৃহবধূ। নিরুদ্দেশের তিন দিন পেরিয়ে গেলেও এখনও কোনো খোঁজ মেলেনি ওই গৃহবধূর। শ্বশুরবাড়ি এবং বাপের বাড়ির পরিবারের লোকজন আশেপাশের গ্রাম সহ বহু জায়গায় খোঁজাখুঁজির পরও খোঁজ না মেলায় অবশেষে পূর্বস্থলী থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয়।

পরিবার সূত্রে জানা যায়, নিখোঁজ হয়ে যাওয়া ওই গৃহবধূর নাম মুরমিলা বিবি। বয়স ২৮ বছর। নিখোঁজ হয়ে যাওয়ার সময় তাঁর পরনে ছিল হলুদ রঙের শাড়ি, কালো ব্লাউজ, নীল ওড়না। গায়ের রং শ্যাম বর্ণ।

গত ১লা মে রবিবার বিকেল সাড়ে চারটে নাগাদ শ্বশুরবাড়ি থেকে ঈদের বাজার করতে যাওয়ার উদ্দেশ্যে বেরিয়ে বাড়িতে ৮ বছরের এক শিশু এবং ১০ বছরের এক শিশুকন্যাকে বাড়িতে রেখে বেরিয়েছিলেন ওই গৃহবধূ এরপর সারারাত কেটে গেলেও কোনো খোঁজ না মেলায় পরের দিন ২রা মে সোমবার সকালে অনেক খোঁজাখুঁজির পর পূর্বস্থলী থানার পুলিশের দ্বারস্থ হয় মহিলার বাপের বাড়ির পরিবার নিখোঁজ হয়ে যাওয়া মহিলা মুরমিলা বিবির শ্বশুরবাড়ি একই পাড়ায় এরপর নিখোঁজ মুরমিলা বিবির বাপের বাড়ির পরিবারের পক্ষ থেকে পূর্বস্থলী থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয় অভিযোগ পেয়েই নিখোঁজ ওই গৃহবধূর তদন্ত শুরু করেছে পূর্বস্থলী থানার পুলিশ তবে প্রায় তিন দিন কেটে গেলেও এখনোও কোন খোঁজ মেলেনি ওই নিখোঁজ মহিলা মুরমিলা বিবির গৃহবধূর বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল না বলেই দাবি গৃহবধূর পরিবারের নিখোঁজ হয়ে যাওয়া ওই গৃহবধূর মা এবং বাবা কান্নায় ভেঙে পড়েন সংবাদমাধ্যম এবং প্রশাসনের কাছে করজোড়ে নিবেদন করে বলেন, আমরা যেন আমাদের মেয়েকে খুব তাড়াতাড়ি খুঁজে পাই এই ঘটনায় গোটা পরিবার একেবারে শোকোস্তব্ধ