121
thumb Captured By: গোপাল বিশ্বাস
              • 06-05-2022   8:45 PM •      Captured By: গোপাল বিশ্বাস   121

হেরিটেজ শহর নবদ্বীপ ধামের রেল স্টেশনে সুন্দার্যায়ন ও আধুনিক ফুটওভার ব্রিজের কাজ চলছে দ্রুত গতিতে।

গোপাল বিশ্বাস -ঃ নদীয়া:-শ্রীচৈতন্য জন্মভূমি এই নবদ্বীপ ধাম। বর্তমানে যা হেরিটেজ সিটি র তকমা পেয়েছে,। ভারত বর্ষ তথা গোটা বিশ্বের থেকে আতগ সারাবছরই কম বেশি পর্যটক ও তীর্থ যাত্রীদের সমাগম লেগেই থাকে এই শহরের।

আর এই শহরে যাতায়াতের অন্যতম ও প্রধান যোগাযোগের মাধ্যম রেল পরিসেবা। নবদ্বীপ ধাম রেলওয়ে স্টেশন হলো পূর্ব রেল জোনের ব্যান্ডেল কাটোয়া রেল শাখার একটি অন্যতম রেলওয়ে স্টেশন। নবদ্বীপ ধাম স্টেশন কে ইতিমধ্যেই মডেল স্টেশনে রূপান্তরিত করা হয়েছে। যাত্রীদের সুবিধার্থে নবদ্বীপ ধাম রেল স্টেশনে আরেকটি নতুন আধুনিক ফুট ওভার ব্রিজ নির্মাণের কাজ সহ অন্যান্য সুন্দার্যায়নের কাজ লছে দ্রুত গতিতে।

জানা গিয়েছে, আগামী তিন মাসের মধ্যেই এই ফুটওভার ব্রিজের কাজ শেষ হবে প্রায় আড়াই কোটি টাকা ব্যয়ে তৈরি হচ্ছে নবদ্বীপ ধাম রেল স্টেশনে নতুন আধুনিক নির্মাণের এই রেলওয়ে ফুটওভার ব্রিজ ইতিমধ্যেই নবদ্বীপ ধাম স্টেশনে চালু রয়েছে চলমান সিঁড়ি যাত্রীদের সুবিধার্থে চালু হতে চলেছে লিফট বাইরে থেকে আসা তীর্থ যাত্রী থেকে শুরু করে শহরবাসীর সুবিধার্থে আরেকটি নতুন ফুটওভার ব্রিজ তৈরি হচ্ছে যার কাজ চলছে দ্রুত গতিতে একের পর এক নতুন রূপে নতুন সাজে সাজিয়ে তোলা হচ্ছে এই নবদ্বীপ ধাম রেলওয়ে স্টেশন কে খুশি শহরবাসী নবদ্বীপ ধাম স্টেশনে নতুন আরেকটি ফুটওভার ব্রিজ তৈরি হওয়ায় সেখানকার সাধারণ মানুষ আমাদের ক্যামেরার সামনে কি বললেন একবার শুনে নেওয়া যাক