91
thumb Captured By: গোপাল বিশ্বাস
              • 07-05-2022   9:16 PM •      Captured By: গোপাল বিশ্বাস   91

নদীয়ায় বিবাহ বহির্ভূত সম্পর্কের সন্দেহে স্ত্রীকে কুপিয়ে খুন করলো স্বামী। ঘটনার জেড়ে তীব্র চাঞ্চল্য এলাকায়।

গোপাল বিশ্বাস -ঃনদীয়া-ঃ স্ত্রীর সাথে অন্য কারোর বিবাহ বহির্ভূত সম্পর্ক আছে এই সন্দেহে স্ত্রীকে কুপিয়ে নৃশংসভাবে খুন করলো স্বামী। এমনি মর্মান্তিক ঘটনা টি ঘটেছে নদীয়ার পায়রা ডাঙ্গা এলাকায়। মৃতার নাম অলকা দাস বয়স 27বছর।

খুনের ঘটনায় অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে রানাঘাট থানার পুলিশ। ধৃত স্বামীর নাম সঞ্জিত দাস। জানা যায় 6বছর আগে আসামের অলকা দাসের সঙ্গে সমন্ধ করে বিয়ে হয় পায়রাডাঙ্গা বাজারপাড়ার সঞ্জিত দাসের। তাদের একটি দু'বছরের পুত্র সন্তানও আছে।

অভিযোগ, বিয়ের পর থেকে স্ত্রীর বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া অশান্তি লেগে থাকত এই নিয়ে বেশ কয়েকবার স্থানীয় পায়রাডাঙ্গা গ্রাম পঞ্চায়েত সদস্যের কাছে নালিশ জানিয়েছেন উভয় পক্ষই এছাড়া অভিযোগ, অধিকাংশ সময় ওই গৃহবধূ মোবাইলে কথা বলায় ব্যস্ত থাকতেন এরপর শুক্রবার গভীর রাতে বাড়ির অন্যান্য সদস্যরা ঘুমিয়ে পড়লে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদ চরমে ওঠে দু বছরের ছেলের সামনে নৃশংসভাবে দা দিয়ে স্ত্রীকে এলোপাথাড়ি কোপ দেয় স্বামী পাশের ঘর থেকে আর্তনাদ শুনে সকলে ছুটে এসে দরজা ভেঙে দেখে রক্তাক্ত অবস্থায় গৃহবধূকে মেঝেতে লুটিয়ে পড়ে থাকতে রাতেই খবর দেওয়া হলে পুলিশ ঘর থেকে রক্তাক্ত অবস্থায় দেহটিকে উদ্ধার করে রানাঘাট মহকুমা হাসপাতালে নিয়ে যায় সেখানেই চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন রাতেই স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ