116
thumb Captured By: গোপাল বিশ্বাস
              • 07-05-2022   9:24 PM •      Captured By: গোপাল বিশ্বাস   116

বিদ্যালয়ে পরিশ্রুত পানিয় জলের ফিল্টার মেশিন ও পাঠ্যপুস্তক সহ টি এফ টি স্ক্রীন প্রদান সন্তানের অন্নপ্রশান অনুষ্ঠানে নদীয়ার দম্পত্তির।

গোপাল বিশ্বাস -ঃনদীয়া-ঃ এলাকার ছাত্র ছাত্রীদের শিক্ষার মানোন্নয়নের লক্ষে পাঠ্য পুস্তক ও টি এফ টি স্ক্রীন ও বিদ্যালয়ে পরিশ্রুত পানিয় জলের ফিল্টার মেশিন প্রদান সন্তানের অন্নপ্রশান অনুষ্ঠানে নদীয়ার দম্পত্তির। এমনি ভিন্ন ভাবে নিজের মেয়ের এই শুভ অনুষ্ঠান করতে পেরে খুশি পেশায় ব্যাবসায়ী নদীয়ার কালি নারায়নপুর এলাকার বাসিন্দা শুভ্র কান্তি বাবু। কন্যা সন্তানদের বিশেষ করে গ্রাম্য এলাকায় ছাত্র ছাত্রী দের শিক্ষায় ডিজিটাইলেসনে অভিজ্ঞতা ও শিক্ষা ক্ষেত্রে আগ্রহ বাড়িয়ে নিয়ে যাবার উদ্দেশ্যেই তাদের পরিবারে এহেন উদ্যোগ বলেও তিনি জানান।

এদিন কালি নারায়াণপুর, ও রাধানগর এলাকার একাধিক প্রাথমিক বিদ্যালয়ে ও উচ্চ বিদ্যালয়ে এই সামগ্রী গুলো বিদ্যালয়ের শিক্ষকদের হাতে তুলে দেন শুভ্রকান্ত বাবু ও তার পরিবারের সদস্যরা। বিদ্যালয়ে এই সামগ্রী গুলো পেয়ে খুশি শিক্ষকেরাও, তারা আরও বলেন কোন সাধারণ মানুষ আজকের দিনে দাড়িয়ে এলাকার ছাত্র ছাত্রীদেরর ভবিষ্যত নিয়ে এহেন ভাবনাকে তারা কূর্ণিশ জানায়, ও এই সামগ্রী গুলো পেয়ে বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের খুব উপকৃত হবে বলেও তারা আশাবাদী। সব মিলিয়ে একজন সাধারণ নাগরিক হিসেবে শুভ্রকান্ত বাবুর এহেন চিন্তা ভাবনায় খুশি সকলেই।।