154
thumb Captured By: গোপাল বিশ্বাস
              • 07-05-2022   9:34 PM •      Captured By: গোপাল বিশ্বাস   154

নদীয়ায় সাংসদের উদ্যোগে প্রায় ১১৩০ জন বিশেষভাবে সক্ষম মানুষের হাতে তুলে দেওয়া হল শ্রবণযন্ত্র, ক্র্যাচ, এবং হুইল চেয়ার।

নদীয়া,গোপাল বিশ্বাস -ঃনদীয়ায় সাংসদ জগন্নাথ সরকারের উদ্যোগে অনুষ্ঠিত হলো সামাজিক আধিকারিতা শিবির। শনিবার এই শিবিরটি অনুষ্ঠিত হয় নদীয়ার রানাঘাটের চিল্ড্রেন পার্কে। এই শিবিরের মধ্যে দিয়ে যারা হাঁটাচলায় অক্ষম তাদের জন্য হুইল চেয়ার , শ্রবণযন্ত্র এবং ক্র্যাচ প্রদানের ব্যবস্থা করা হয়।

জানা যায় মোট ১১৩০ জনকে প্রদান করা হয় বিশেষ প্রয়োজনীয় জিনিস গুলি। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রানাঘাট লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ জগন্নাথ সরকার। এছাড়া উপস্থিত ছিলেন, বিধায়ক কল্যাণী অম্বিকা রায়, রানাঘাট উত্তর-পশ্চিমের বিজেপি বিধায়ক পার্থসারথি চট্টোপাধ্যায় সহ আরো বিশিষ্ট জনেরা। এই শিবিরের মধ্যে দিয়ে বিজেপি সাংসদ বলেন, যারা কানে শুনতে পারে না এবং যারা বিশেষভাবে সক্ষম তাদের কথা মাথায় রেখেই এই আয়োজন।

যদিও শ্রবণযন্ত্র, ক্র্যাচ, এবং হুইল চেয়ার পাওয়ার পরে তারা যদি ভালোভাবে কানে শুনতে পায় এবং হাঁটাচলা করতে পারে আমি মনে করি এর থেকে মহৎ কাজ আর কিছু হতে পারে না বিভিন্ন রাজনৈতিক বিষয়ে অনেকেই লক্ষ লক্ষ টাকা খরচ করে থাকেন, কিন্তু আজ বিশেষভাবে সক্ষম মানুষদের জন্য এটুকু করতে পেরে আমি নিজেকে ধন্য বলে মনে করছি তবে আগামী দিনে এই সমস্ত মানুষ গুলি যাতে আরো পরিসেবা পায় তার ব্যবস্থাও করবেন বলে জানান বিজেপি সাংসদ তবে বিজেপি সাংসদের এই উদ্যোগকে যথেষ্টই সাধুবাদ জানিয়েছে ওই বিশেষভাবে সক্ষম মানুষগুলি