68
thumb Captured By: গোপাল বিশ্বাস
              • 09-05-2022   9:00 PM •      Captured By: গোপাল বিশ্বাস   68

নদীয়া দলিয় কর্মিদের বাড়িতে গিয়ে ক্ষোভের মুখে পরলেন বিজেপি রাজ্য যুব মোর্চার সভাপতি ইন্দ্রনীল খাঁ ।

গোপাল বিশ্বাস : নদীয়া:-নদীয়ার নবদ্বীপে আগেয়াস্ত্রসহ তৃণমুল কাউন্সিলার এর উপর হামলার অভিযোগে অভিযুক্ত বিজেপি কর্মীদের পরিবারের সাথে দেখা করতে গিয়ে পরিবারের ক্ষোভের মুখে পরলেন বিজেপি রাজ্য যুব মোর্চার সভাপতি ইন্দ্রনীল খাঁ । প্রসঙ্গত গত তিন সপ্তাহ আগে নবদ্বীপের ২২ নম্বর ওয়ার্ডের তৃণমুল কাউন্সিলারের উপর হামলার অভিযোগ ওঠে বিজেপি আশ্রিত দুষ্কৃতিদের বিরুদ্ধে । সেই রাতেই ঘটনাস্থল থেকে একটি আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার করা হয় অভিযুক্ত ৩ জনকে ।

এদিন তাদের বারিতে দেখা করতে যায় রাজ্য বিজেপির যুব মোর্চার সভাপতি ইন্দ্রনীল খাঁ সহ বিজেপি কর্মীরা । । সেখানেই কার্যত ঐ অভিযুক্তের পরিবারের ক্ষোভের মুখে পরতে হয় বিজেপি রাজ্য যুব মোর্চার সভাপতি ইন্দ্রনীল খাঁকে । পরিবারের তরফ থেকে জানানো হয় শুধুমাত্র বিজেপি করার কারণে তাদের ছেলেকে মিথ্যা মামলায় তৃণমুল কংগ্রেসের লোকেরা পুলিশ দিয়ে গ্রেফতার করিয়েছে ।

কিন্তু যেই বিজেপি করার জন্য তাকে আজকে জেলে থাকতে হচ্ছে মিথ্যে মামলায় , সেই বিজেপির নেতারা শুধুমাত্র আসে কয়েকটা ছবি তুলে চলে যায় আর কোনো ব্যবস্থা নেয়না এমনকি কোনো খোঁজও নেননা তারা তার পরিবার দিন গুনছে কবে তারা তাদের নির্দোষ ছেলে কে ঘরে ফিরে পাবে