131
thumb Captured By: সুদীপ্ত মিত্র
              • 11-05-2022   9:17 PM •      Captured By: সুদীপ্ত মিত্র   131

তৃতীয়বার মুখ্যমন্ত্রী হওয়ার পর এই প্রথম জঙ্গলমহল সফরে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সুদীপ্ত মিত্র, ঝাড়গ্রাম: তৃতীয়বার মুখ্যমন্ত্রী হওয়ার পর এই প্রথম জঙ্গলমহল সফরে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল সূত্রের জানা গিয়েছে আগামী ১৮ ই মে ঝাড়গ্রাম এসে পৌঁছাবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেদিন তার প্রশাসনিক বৈঠক রয়েছে ঝাড়গ্রামে।

তার পরের দিন ১৯শে মে ঝাড়গ্রামে একটি জনসভা রয়েছে মুখ্যমন্ত্রীর। মুখ্যমন্ত্রীর জনসভাকে সুষ্ঠুভাবে সফল করতে বুধবার থেকে ঝাড়গ্রাম জেলার প্রতিটি ব্লকের নেতাকর্মীদের নিয়ে কর্মী সম্মেলন শুরু করলেন রাজ্যের জলসম্পদ ও ক্রেতা দপ্তরের মন্ত্রী মানস ভুঁইয়া। এদিন তিনি ঝাড়গ্রাম শহরের ডিএম হলে জেলার সমস্ত তৃণমূলের নেতা কর্মীদের নিয়ে কর্মী সম্মেলন করেন। এই কর্মী সম্মেলনে উপস্থিত ছিলেন রাজ্যের বন ও ক্রেতা সুরক্ষা দপ্তরের প্রতিমন্ত্রী বীরবাহা হাঁসদা, ঝাড়গ্রাম জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান বীরবাহা সরেন টুডু, জেলা তৃণমূলের জেলা সভাপতি দেবনাথ হাঁসদা, ঝাড়গ্রাম জেলা পরিষদের সভাধিপতি মাধবী বিশ্বাস সহ জেলার একাধিক নেতৃত্ব।

এদিনের কর্মীসভায় উপস্থিত সকল তৃণমূলের নেতাকর্মীদের উদ্দেশ্যে মানস ভুঁইয়া বার্তা দিয়ে বলেন মুখ্যমন্ত্রীর সভাকে সফল করতে হবে সমস্ত জেলাজুড়ে যেন মানুষ এসে মমতাময় হয়ে যায় মানস ভুঁইয়া জানান, ঝাড়গ্রাম শহরে এই কর্মী সভার পর তিনি জামবনি ব্লকের গিধনিতে কর্মীসভা করবেন এবং আজ রাত্রিযাপন করে আগামীকাল বৃহস্পতিবার জেলার বিভিন্ন ব্লকের কর্মীসভা রয়েছে তার