149
thumb Captured By: নিজস্ব প্রতিনিধি
              • 12-05-2022   6:01 PM •      Captured By: নিজস্ব প্রতিনিধি   149

কোভিড কাটতেই আবার নাইট ম্যারাথনের আয়োজন।

নিজস্ব প্রতিনিধি:- পশ্চিম মেদিনীপুর :-কোভিড কাটতেই আবার নাইট ম্যারাথনের আয়োজন করতে চলেছে মেদিনীপুর শহরের খ্যাতনামা ক্লাব তরুণ সংঘ ব্যায়ামাগার । রাজ্য স্তরের এই ম্যারাথনে অংশ নিতে চলেছে বিভিন্ন জেলার 240 জন প্রতিযোগী । আগামী 28 মে ওই ম্যারাথনে পুরুষদের পাশাপাশি অংশগ্রহণ করবে 12 থেকে 35 বছরের মহিলারাও ।

পুরুষদের জন্য 6 কিলোমিটার এবং মহিলাদের জন্য 4 কিলোমিটার ধার্য করা হয়েছে (Night Marathon in Paschim Medinipur) । করোনা পরিস্থিতিতে গত দু'বছর ম্যারাথন বন্ধ ছিল ৷ এদিন এক সাংবাদিক বৈঠকে নাইট ম্যারাথনের ঘোষণা করেন ক্লাবের কর্তারা ।ক্লাবের কর্মকর্তা হীরালাল মণ্ডল বলেন, ‘‘এই রাজ্যস্তরের নাইট ম্যারাথন দৌড়ে অংশগ্রহণ করবে 6টি জেলার পুরুষ ও মহিলা ম্যারাথনাররা । প্রতিটি জেলা থেকে 20 জন পুরুষ ও 20 জন মহিলা প্রতিযোগী অংশ নেবে এই ম্যারাথনে ।

বয়সসীমা পুরুষদের ক্ষেত্রে 12 থেকে 45 বছর এবং মহিলাদের ক্ষেত্রে 12 থেকে 35 বছর পুরুষদের ক্ষেত্রে দূরত্ব ধার্য করা হয়েছে 6 কিমি ও মহিলাদের ক্ষেত্রে 4 কিমি রাত্রি 8টার সময় শহরের এলআইসি মোড় থেকে পঞ্চুর চক বটতলা, সেখান থেকে নান্নুর চক হয়ে ফের কালেক্টরি এলআইসিতে শেষ হবে ম্যারাথন ’’