129
thumb Captured By: গোপাল বিশ্বাস
              • 13-05-2022   7:44 PM •      Captured By: গোপাল বিশ্বাস   129

নদীয়ায় ঘরছাড়া নয় পরিবারের পাসে বিধায়ক ব্রজকিশোর গোস্বামী।

গোপাল বিশ্বাস -ঃনদীয়া-ঃ নদীয়ায় ঘরছাড়া নয়(৯) পরিবারের পাসে বিধায়ক ব্রজকিশোর গোস্বামী। জানা যায় নদীয়ার শান্তিপুর ৫ নম্বর ওয়ার্ডের প্রায় ১৮ মাস ধরে ঘর ছাড়া ছিল ওই নটি পরিবার। এদিন নটি পরিবারকে বিভিন্ন খাদ্য সামগ্রী তুলে দিল শান্তিপুরের তৃণমূল বিধায়ক ব্রজ কিশোর গোস্বামী।

শুক্রবার শান্তিপুরের নিজ বাসভবনে বিধায়ক ব্রজকিশোর গোস্বামী খাদ্য সামগ্রী প্রদানের আয়োজন করেন। আরও জানা যায় গত দু'বছর আগে শান্তিপুর ৫ নম্বর ওয়ার্ডের এক যুবক খুন হয়, তারপর থেকেই উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা। ওই যুবক খুন হওয়ার পরে ওই নটি পরিবারকে ঘরছাড়া হতে হয়। প্রায় দু'বছর পরে ওই ঘরছাড়া পরিবারগুলিকে তাদের ভিটেমাটিতে ফিরিয়ে আনার জন্য উদ্যোগ নেয় শান্তিপুরের তৃণমূল বিধায়ক ব্রজকিশোর গোস্বামী এবং ওই ওয়ার্ডের জনপ্রতিনিধী।

এরপরে ওই পরিবারগুলি তাদের ভিটেমাটিতে ফিরে আসে, কিন্তু ভিটেমাটিতে ফিরে আসার পরে এখন তারা কর্মহীন তাদের দুর্দিনের কথা বিধায়ক ব্রজকিশোর স্বামীর কাছে জানিয়েছিলেন ৫ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর প্রভাত বিশ্বাস সেইমতো শুক্রবার বিধায়ক ব্রজকিশোর গোস্বামী ওই নটি পরিবারের জন্য বেশকিছু খাদ্যসামগ্রীকের আয়োজন করে, পাশাপাশি ওই পরিবারগুলিকে নিজের হাতেই খাদ্য সামগ্রী তুলে দেন বিধায়ক ব্রজকিশোর গোস্বামী বিধায়ক জানান, সাময়িকভাবে কোনরকমে চলার জন্য তাদের খাদ্য সামগ্রী আজ তুলে দেওয়ার ব্যবস্থা করেছি, আগামী দিনে ওই পরিবারগুলির জন্য আরো যদি কিছু প্রয়োজন হয় তারও ব্যবস্থা করার চেষ্টা করা হবে