107
thumb Captured By: সুদীপ্ত মিত্র
              • 15-05-2022   5:22 PM •      Captured By: সুদীপ্ত মিত্র   107

তৃণমূল কংগ্রেস ও যুব তৃণমূল কংগ্রেসের উদ্দোগে কর্মী সম্মেলন।

সুদীপ্ত মিত্র, ঝাড়গ্রাম:- বাঁধগোড়া ২নং অঞ্চল তৃণমূল কংগ্রেস ও যুব তৃণমূল কংগ্রেসের উদ্দোগে কর্মী সম্মেলন আয়োজন করা হয়েছিল। এই কর্মী সম্মেলনে উপস্থিত বন ও ক্রেতা দপ্তরের প্রতিমন্ত্রী বীরবাহা হাঁসদা, ছিলেন পৌরসভার প্রাক্তন পৌরপিতা শিবেন্দ্র বিজয় মল্লদেব, জেলা পরিষদের সভাধিপতি মাধবী বিশ্বাস সহ একঝাঁক নেতানেত্রীবৃন্দ। আগামী ১৯শে মে ঝাড়গ্রাম স্টেডিয়ামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জনসভা করতে আসছেন।

তারই প্রস্তুতি এবং ২০২৩ সালের পঞ্চায়েত নির্বাচনকে কেন্দ্র করে প্রস্তুতি সভা করলো বাঁধগোড়া ২নং অঞ্চল তৃণমূল কংগ্রেস। কার্যত ২০১৯ এ পঞ্চায়েত নির্বাচনে বিজেপি প্রধান গঠন করেছিল। ২০২৩ এ যাতে তৃণমূল বোর্ড গঠন করতে পারে তারই জন্য এখন থেকে মানুষের পাশে দাঁড়ানোর কথা বললেন মন্ত্রী বীরবাহা হাঁসদা। এদিনের কর্মীসভাতে হেমন্ত সিং নামে এক বিজেপি নেতা সহ বেশ কিছু কর্মী তৃণমূলে যোগদান করেন।

এদিন হেমন্তবাবু বলেন, আমি খুব ছোট থেকে রাজনীতি করছি, বিভিন্ন দলের সঙ্গে যুক্ত ছিলাম ২০১৪ সাল থেকে আমি বিজেপি করছি বিজেপির গ্রামীন মন্ডলের সম্পাদক ছিলাম কিন্তু রাজ্যে বিধানসভা নির্বাচনে বিজেপির বিপুল পরাজয়ের পর থেকে আমি আর বিজেপির কোনো কাজ করতে পারছিলাম না তাই এদিন বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলাম