156
thumb Captured By: সুদীপ্ত মিত্র
              • 16-05-2022   5:56 PM •      Captured By: সুদীপ্ত মিত্র   156

আগামী ১৯শে মে ঝাড়গ্রামে জনসভা করবেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সুদীপ্ত মিত্র, ঝাড়গ্রাম:- আগামী ১৯শে মে ঝাড়গ্রামে জনসভা করবেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার আগে ঝাড়গ্রাম শহর জুড়ে সাজ সাজ রব। তৃণমূল সূত্রে জানা গেছে, আগামী ১৭ই মে মুখ্যমন্ত্রী মেদিনীপুরে প্রশাসনিক সভা করবেন।

রাতে মেদিনীপুরে থাকবেন। ১৮ই মে মেদিনীপুরে জনসভা করবেন। জনসভা শেষ করেই মুখ্যমন্ত্রী বাই রোডে ঝাড়গ্রামে আসবেন। বিকেল ৪টায় ঝাড়গ্রাম স্টেডিয়ামে প্রশাসনিক বৈঠক করবেন।

রাতে ঝাড়গ্রাম রাজবাড়ী ট্যুরিস্ট কমপ্লেক্সে রাত্রিযাপন করবেন ১৯শে মে দুপুর ১২টাই ঝাড়গ্রাম স্টেডিয়ামে জনসভা করবেন সেই জনসভা থেকে বেশ কিছু শিল্যান্যাস ও উদ্বোধন করার কথা রয়েছে মুখ্যমন্ত্রী দীর্ঘ এক বছর পর অরণ্য সুন্দরী ঝাড়গ্রামের মাটিতে পা দেবেন তাই তার আগেই ঝাড়গ্রাম শহরকে ঢেলে সাজানো হচ্ছে জেলার জেলা সভাপতি দেবনাথ হাঁসদা বলেন, দিদি আসছেন তার আগে আমরা প্রত্যেক ব্লকে মিটিং মিছিল শেষে হয়ে গেছে আমাদের টার্গেট দিদির জনসভায় ৫০হাজারের জনসমাগম করার রাজ্যের বন ও ক্রেতা দপ্তরের প্রতিমন্ত্রী তথা ঝাড়গ্রামের বিধায়িকা বীরবাহা হাঁসদা বলেন, দিদি আসছেন তার জন্য উত্তেজনা তুঙ্গে সবাই অপেক্ষা করে আছেন দিদির মুখ থেকে কি কি বার্তা শুনতে পাবো প্রশাসন সূত্রে জানা গেছে, ১৯শে মে জলসভা শেষে তিনি হেলিকপ্টারে করে কলকাতায় ফিরবেন তাই এদিন দুপুরে রাজকলেজ সংলগ্ন কাঁটাবাড়ির মাঠে হেলিকপ্টারের ট্রায়াল হলো