133
thumb Captured By: গোপাল বিশ্বাস
              • 16-05-2022   5:59 PM •      Captured By: গোপাল বিশ্বাস   133

নদীয়ার নাকাশিপাড়া ব্লকে ধর্মদা অঞ্চল কংগ্রেস কমিটির সাংগঠনিক আলোচনা।

গোপাল বিশ্বাস -ঃনদীয়া-ঃ সারা রাজ্যে যেখানে নির্বাচনের ফলাফলে কংগ্রেসের অস্তিত্ব টিকিয়ে রাখতে ব্যর্থ, গত পৌর নির্বাচনের নদীয়ার ফলাফলের পর থেকে যেন নদীয়ায় জাতীয় কংগ্রেসের কর্মিরা ধীরে ধীরে উজ্জীবিত হচ্ছে। উল্লেখ্য গত পৌর নির্বাচনে নদীয়ার কৃষ্ণ নগরের একাধিক আসনে জয়ী হয় জাতীয় কংগ্রেসের মনোনীত প্রাীথীরা। পাশাপাশি নদীয়ার নাকাশি পাড়া ব্লকেও নাকাশি পাড়া ব্লক কংগ্রেসের সভাপতি পুলক সিংহ এর নেতৃত্বে গত কয়েক মাসে একাধিক এলাকায় বিভিন্ন রাজনৈতিক দলের থেকে জাতীয় কংগ্রেসে যোগদান করতেও দেখা গেছে অসংখ্য সাধারণ মানুষকে।

এদিন নদীয়া নাকাশিপাড়া বিধানসভার ধর্মদা পঞ্চায়েত এলাকায় জাতীয় কংগ্রেসের একটি সাংগঠনিক পর্যালোচনা এবং প্রতিবাদ সভা করা হয়। অঞ্চল সভাপতি তাহির শেখ এবং বাপির নেতৃত্বে ও কংগ্রেস কর্মীদের সহযোগিতায় এই সভার আয়োজন করে। দীর্ঘ দিন বাদে এই অঞ্চলে জাতীয় কংগ্রেসের স্বতস্ফূর্ত ভাবে এত কর্মি সমর্থক নিয়ে এ ধরনের সাংগঠনিক সভা করতে পেরে এবং জাতীয় কংগ্রেসের পতাকা দেখে খুবই গর্ববোধ করতে দেখা গেলো কংগ্রেসের কর্মী সমর্থকদের। তার অন্যতম কারন গত কয়েক দিন আগে নাকাশি পাড়া এলাকায় জাতীয় কংগ্রেসের এক দলিয় কার্যালয়ে আগুন লাগানোর অভিযোগ ওঠে দূস্কৃতি দের বিরুদ্ধে, এবং এর পিছনে বিরোধী রাজনৈতিক দলের যোগ আছে বলেও কংগ্রেসের নেতৃত্বরা অভিযোগ তোলে, আর এদিন এই সভাটি অনুষ্ঠিত হয় এলাকার তৃনমুল বিধায়ক তথা নদীয়ায় উত্তরের তৃনমুল কংগ্রেসের সভাপতি কল্লোল খাঁ এর এলাকায় এক বেসরকারি লজে।

এদিনের সভায়র আলোচনায় আগামী পঞ্চায়েত নির্বাচনের রূপরেখা নিয়ে আলোচনা করা হয় পাশাপাশি গত কয়েক দিন আগে নাকাশিপাড়া এলাকায় যে জাতীয় কংগ্রেসের দলীয় কার্যালয়ে আগুন লাগানোর অভিযোগ ওঠে তাঁরও প্রতিবাদ জানায় নেতৃত্বেরা যা দেখে কংগ্রেস কর্মী সমর্থকরা খুব আনন্দিত