136
thumb Captured By: সুদীপ্ত মিত্র
              • 19-05-2022   10:29 PM •      Captured By: সুদীপ্ত মিত্র   136

চিরকুটে চাকরি হত বাম আমলে, এজেন্সি দিয়ে তুঘলকি কায়দায় দেশ চালাচ্ছে বিজেপি"।

সুদীপ্ত মিত্র, ঝাড়গ্রাম:- "চিরকুটে চাকরি হত বাম আমলে, এজেন্সি দিয়ে তুঘলকি কায়দায় দেশ চালাচ্ছে বিজেপি" বৃহস্পতিবার ঝাড়গ্রামে কর্মী সম্মেলন থেকে একথা বললেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি বলেন, "বিজেপি পার্টি দেশে আজকে তুঘলকি রাজত্ব চালাচ্ছে। কয়েকটা কেন্দ্রীয় সরকারি এজেন্সি দিয়ে দেশে তুঘলকি কান্ড চালাচ্ছে।

কারোর আজকে বাঁচার অধিকার নেই, স্বাধীনতার অধিকার নেই, নাগরিকত্বের অধিকার নেই সব অধিকারকে খর্ব করে দিয়েছে। যত ইমপরটেন ইনস্টিটিউশন বিজেপির লোক ছাড়া কেউ যাবেনা। বড় বড় কথা বলছে আগেতো চিরকুট দিয়ে চাকরি করতো। একটা চিরকুট দিয়ে ট্রানস্ফার করতো।

একটা চিরকুট দিয়ে চাকরি করতো সিপিএমের ৩৪ বছরে আমি অনেক খোঁজ নিয়েছি আসতে আসতে চ্যাপ্টার ওপেন করব, করিনি আমি ভদ্রতা করেছি ভদ্রতা দেখানো যদি দুর্বলতা হয়, কাজ করতে গেলে ভুল হয়ে গেলে সেটাকে সংশোধন করে দেওয়ার সুযোগ দেওয়া উচিত সেটা আইন আইনে পরিণত করে দেয়ার সুযোগ দেয়া উচিত কিন্তু গায়ের জোরে জুলুম করে তুঘলকি কাণ্ড করে বিজেপি যদি মনে করে তৃণমূলকে আপনারা স্তব্ধ করতে পারবেন মনে রাখবেন তৃণমূল জব্দ করে তৃণমূল কখনো স্তব্ধ হয় না তৃণমূল এতটাই শক্তিশালী" বিজেপি কে কটাক্ষ করে তৃণমূল নেত্রী আরো বলেন, এখানে হেরে গিয়েও লজ্জা নেই ভয় পাচ্ছে 2024 এর লোকসভা তাই এখন থেকে জিততে হবে তাই এখন থেকে মিথ্যে কথা বলে হিংসা ছড়াচ্ছে এত বড় রাজ্য কোথায় একটি দুটি ঘটনা ঘটলে যদিও আমরা চাইনা কোন ধরনের ঘটনা ঘটুক সঙ্গে সঙ্গে পুলিশ অ্যাকশন নিচ্ছে কিনা সেটা দেখো তোমাদের রাজ্যগুলোতে মানুষ কোন বিচার পাই না এফায়ার পর্যন্ত করতে পারে না আমি চাই ঝাড়গ্রাম শান্তির জায়গা শান্তি থাকবে" দুদিনের ঝাড়গ্রাম সফরে এসেছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গতকাল বুধবার ঝাড়গ্রাম স্টেডিয়ামে প্রশাসনিক বৈঠক করেন তিনি গতকাল প্রশাসনিক বৈঠক শেষে ঝাড়গ্রাম রাজবাড়ি টুরিজ কমপ্লেক্স রাত্রিযাপন করেন তৃণমূল নেত্রী এদিন বৃহস্পতিবার ঝাড়গ্রাম স্টেডিয়ামে কর্মীসভা করেন তিনি কর্মী সভার শেষে ঝাড়গ্রাম থেকে হেলিকপ্টারে করে কলকাতার উদ্দেশ্যে রওনা দেন তৃণমূল নেত্রী