137
thumb Captured By: গোপাল বিশ্বাস
              • 25-05-2022   8:26 PM •      Captured By: গোপাল বিশ্বাস   137

নদীয়ায় এক গৃহবধূকে শ্বাসরোধ করে খুন করার অভিযোগ, শ্বশুরবাড়ির বিরুদ্ধে।

নদীয়া:- গোপাল বিশ্বাস:-নদীয়ায় এক গৃহবধূকে শ্বাসরোধ করে খুন করার অভিযোগ, শ্বশুরবাড়ির বিরুদ্ধে। ঘটনার জেড়ে তীব্র চাঞ্চল্য এলাকায়। মর্মান্তিক ঘটনা টি ঘটেছে নদীয়ার করিমপুর থানার অন্তর্গত কলাবাড়িয়া গ্রাম এলাকায়।

মৃত ওই গৃহবধূর নাম শ্যামলী খাতুন, বয়স ২০। পরিবার সূত্রে জানা যায়, মৃত শ্যামলী খাতুনের দু'বছর আগে বিয়ে হয়েছিল করিমপুর ১ নম্বর ব্লকের কলাবেরিয়া গ্রামে নুর ফারুক বিশ্বাসের সঙ্গে। শ্বশুরবাড়ির লোকজন পনের টাকার জন্য চাপ দিত এবং প্রায়সই নানাভাবে অত্যাচার করতো। আজ এর পরিণাম মৃত্যুতে পরিণত হলো।

শ্যামলীর পরিবারের অভিযোগ, শ্যামলীর শ্বশুরবাড়ির লোকজন শ্যামলীর মুখে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে পরে তাঁর মুখে বিষ ঢেলে দেয় মৃতার বাড়ির এক প্রতিবেশী শ্যামলীর বাবার বাড়িতে ফোন করে বলে শ্যামলী মারা গেছে খবর পেয়েই সঙ্গে সঙ্গে শ্যামলীর পরিবার যখন গ্রামে ঢোকে তখন কলাবেরিয়া গ্রামের লোক শ্যামলীর পরিবারকে ঢুকতে বাধা দেয় এর পরেই শ্যামলীর পরিবার করিমপুর থানার দ্বারস্থ হয় করিমপুর থানার পুলিশ গিয়ে সেখান থেকে শ্যামলীকে উদ্ধার করে করিমপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন এরপর করিমপুর থানার পুলিশ মৃতদেহটিকে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসে মৃতার পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয় তাঁদের মেয়েকে উদ্দেশ্যপ্রণোদিতভাবে মেরে ফেলা হয়েছে ও তাঁর সুবিচার চাইছে