116
thumb Captured By: গোপাল বিশ্বাস
              • 29-05-2022   10:48 AM •      Captured By: গোপাল বিশ্বাস   116

বেশ কয়েক ঘন্টা বাড়ি থেকে নিখোঁজ হয়ে যাওয়ার পর দোকান ঘরের ভেতর থেকে ব্যক্তির ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য।

গোপাল বিশ্বাস: নদীয়া:-বাড়ি থেকে ১১ ঘণ্টা নিখোঁজ হয়ে যাওয়ার পর ফার্নিচারের দোকান ঘরের ভেতর থেকে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য, ঘটনায় শোকের ছায়া পরিবারে। ঘটনাটি শান্তিপুর থানা এলাকার নৃসিংহপুর মাঝের পাড়া এলাকায়। জানা যায় শান্তিপুর নৃসিংহপুর ঢাকা পাড়া বল খেলার মাঠ সংলগ্ন এলাকার বাসিন্দা অচিন্ত্য বিশ্বাস বয়স আনুমানিক (৩৭) বছর গতকাল সকাল এগারোটা নাগাদ বাড়ি থেকে হঠাৎ নিখোঁজ হয়ে যায়।

পরিবার সূত্রে জানা যায় ওই ব্যক্তির একটি ফার্নিচারের দোকান রয়েছে নৃসিংহপুর মাঝের পাড়া এলাকায়। নিখোঁজ হয়ে যাওয়ার পরে পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে, সন্ধ্যা নেমে এলোও ওই ব্যক্তির সন্ধান পাওয়া যায়নি। এরপর পরিবারের এক ব্যক্তি অচিন্ত্য বিশ্বাসের ফার্নিচারের দোকান ঘরের শাটার ভেঙে ঢুকে দেখে অচিন্ত্য বিশ্বাস ফার্নিচারের দোকান ঘরের ভেতরেই ঝুলন্ত অবস্থায় রয়েছে। ফোন করে শান্তিপুর থানায় ঘটনার স্থলে পৌঁছায় শান্তিপুর থানার পুলিশ, এরপর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে যদিও এই ঘটনায় হতবাক হয়ে পড়ে পরিবার।

পরিবারের কাছ থেকে জানা যায়, বাড়িতে কোনরকম অশান্তি ছিল না এবং ব্যবসা নিয়েই পড়ে থাকতেন ওই ব্যক্তি তবে হঠাৎ কি কারণে এই ঘটনা ঘটল তা অনেকটাই অস্পষ্ট পরিবারের কাছে শনিবার মৃতদেহটি উদ্ধার করে শান্তিপুর থানার পুলিশ এছাড়াও ময়নাতদন্তের জন্য রানাঘাট মহকুমা হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে পাশাপাশি ওই ব্যক্তি কি কারনে আত্মঘাতীর পথ বেছে নিলো তার তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ