112
thumb Captured By: গোপাল বিশ্বাস
              • 29-05-2022   10:28 PM •      Captured By: গোপাল বিশ্বাস   112

সবাইকে চাকরি দেওয়া, সম্ভব নয়!৫০০ টাকায়ও কারো সংসার চলে না,,কিসের জন্য ভিখারি হচ্ছি আমরা ৫০০ টাকার জন্য? কটাক্ষ করলেন বিজেপি নেতা দিলীপ ঘোষ।

নদীয়া:- গোপাল বিশ্বাস -ঃ- এ দিন নদীয়ার তাহেরপুর 13 নম্বর ওয়ার্ডের এ ব্লকের 28 নম্বর এলাকায় , ভারতীয় মজদুর সংঘের একটি অনুষ্ঠানে যোগদান করেন প্রাক্তন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সাথে উপস্থিত হয়েছিলেন চাকদাহ বিধানসভার বিধায়ক বঙ্কিম ঘোষ রানাঘাট দক্ষিণ সাংগঠনিক বিজেপি সভাপতি পার্থসারথি চ্যাটার্জী সহ বেশকিছু জেলা ভারতীয় মজদুর সংঘের নেতৃবৃন্দ। সেখানে তন্তুজিবি পরিবারের তিন শতাধিক মহিলা ও পুরুষকে উইভার্স কার্ড বিতরণ করা হয়।

সেখানেই বক্তব্য রাখতে গিয়ে দিলীপ ঘোষ বলেন ৫০০ টাকায়ও কারো সংসার চলে না,,কিসের জন্য ভিখারি হচ্ছি আমরা ৫০০ টাকার জন্য? পাশাপাশি তিনি আরও বলেন সবাইকে চাকরি দেওয়া সম্ভব নয়, নরেন্দ্র মোদীজি ক্ষমতায় আসার পর থেকেই চেষ্টা করে চলছেন দেশের সাধারণ মানুষ কিভাবে ভাল থাকবে,। এছাড়াও রাজ্যে সিবিআই ই্যসুতে দিলীপ ঘোষ বলেন, বিরোধী থাকার সময় যে কোনো ঘটনায় সিবিআই তদন্তের দাবি আর শাসকদল হলেই সিবিআই কে ভয় কেন? তৃণমূল বিজেপি কর্মী সমর্থকদের 42000 কেস দিয়েছেন লোকাল পুলিশকে কাজে লাগিয়ে, 200 জনেরও বেশি হত্যা করেছে, হাজার হাজার গরিব মানুষের টাকা আত্মসাৎ করেছে, তাই বিচার ব্যবস্থাকে এত ভয়। পানিহাটি প্রসঙ্গে তিনি বলেন শুধু গোষ্ঠীদন্দ্ব নয় গ‍্যাং ক্লাস চলছে, গোটা দলের মধ্যে দুর্নীতি পুরো মাত্রায় প্রবেশ করেছে, কোন নিয়ন্ত্রন নেই। নাম না করে তিনি অভিযোগ বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যের উত্তরে বলেন, প্রোমোটার ছাড়া তৃণমূল চলবে না, প্রোমোটারি কন্টাক্ট তারাই পায় যারা শাসক দলের সাথে যুক্ত আছে।

কাউন্সিলর পঞ্চায়েত প্রধান মেম্বার এমএলএ প্রত্যেকে তাদের নিজেদের পরিবারের সদস্যের নামে কন্টাকটারি কাজ করছেন কন্টাকটার বাদ দিলে গোটা দলটাই উঠে যাবে