101
thumb Captured By: গোপাল বিশ্বাস
              • 06-06-2022   10:30 PM •      Captured By: গোপাল বিশ্বাস   101

২০২4 এ মমতা বন্দ্যোপাধ্যায় প্রধান মন্ত্রী হবেন, তাই আগাম শুভেচ্ছা জানালাম,, বাংলার প্রতি কেন্দ্রের বাঞ্চনার প্রতিবাদ মিছিল শেষে জানালেন নবদ্বীপ পৌরসভার পৌরপতি বিমান কৃষ্ণ সাহা।

গোপাল বিশ্বাস -ঃনদীয়া-ঃ দ্রব্যমূল্য বৃদ্ধির সাথে সাথে পেট্রোল-ডিজেলের দাম অস্বাভাবিকভাবে বেড়ে যাওয়ায় অসুবিধার মধ্যে পড়তে হচ্ছে আমজনতাকে। এই বিষয় নিয়ে বিরোধী দলসহ বিভিন্ন মহল থেকে কেন্দ্রের উদাসীনতা নিয়ে প্রশ্ন করা হয়। তারই মাঝে কেন্দ্রের বিজেপি সরকারের জনবিরোধী নীতি সহ শ্রমিকদের ১০০ দিনের বকেয়া টাকা না দেওয়ার প্রতিবাদে এ দিন নদীয়ার নবদ্বীপ শহরের শহর যুব তৃনমুল কংগ্রেসের ডাকে এক প্রতিবাদ মিছিলে অনুষ্ঠিত হয়।

এই মিছিলের নেতৃত্ব দেয় নবদ্বীপ পৌরসভার পৌরপতি বিমান কৃষ্ণ সাহা এছাড়াও উপস্থিত ছিলেন শহর তৃনমূল ও তৃনমুল যুব কংগ্রেসের সভাপতি সহ নবদ্বীপ শহরের সকল জনপ্রতিনিধী ও অসংখ্য দলিয় কর্মিসমর্থক। মিছিল শেষে বিমান কৃষ্ণ সাহা বলেন ২০২4 এ মমতা বন্দ্যোপাধ্যায় প্রধান মন্ত্রী হবেন, তাই আগাম শুভেচ্ছা জানালাম,,তিনি আরও বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও সাংসদ অভিষেক বন্দোপাধ্যায়ের নির্দেশে বাংলার প্রতি কেন্দ্রের বঞ্চনার প্রতিবাদে আমরা রাস্তায় নেমে প্রতিবাদে সামিল হলাম। পাশাপাশি সাধারণ সকল মানুষের কাছে আবেদন করেন এই কেন্দ্রীয় বিজেপি সরকারের জনবিরোধী নীতির বিরুদ্ধে সোচ্ছার হতে।।