135
thumb Captured By: সেখ বসির
              • 10-06-2022   00:46 AM •      Captured By: সেখ বসির   135

জলে ডুবে আজ ভাতারের চন্ডিপুরের একজনের মৃত্যু।

সেখ বসির: ভাতার: ভাতার থানার অন্তর্গত চন্ডিপুর বাসস্ট্যান্ডের পাশে আমতলা নামক পুকুরে চন্ডিপুর গ্রামের বাসিন্দার চার বন্ধু মিলে ওই পুকুরে স্নান করতে যায়। কিছুক্ষণ চান করার পরে তিন বন্ধু আরেক বন্ধুকে দেখতে পায় না তারা দেখে তাদের আরেক আরেক বন্ধু জলের তলায় তলিয়ে যাচ্ছে তারা যথেষ্ট বাঁচানোর চেষ্টা করেও উদ্ধার করতে পারেনি। এমত অবস্থায় তারা ছুটে গিয়ে গ্রামবাসীদের কে খবর দেয় গ্রামবাসীরা সেই খবর পেয়ে সবাই মিলে নেমে তারা খোঁজাখুঁজি করে কিন্তু কোনভাবে তার দেহ দেখতে পায় না জলে যে ব্যক্তি নিখোঁজ হয়েছিল তার নাম রাজীব সাঁতরা তার বাড়ি ভাতার থানার চন্ডিপুর গ্রামে যখন গ্রামের লোকেরা খোঁজাখুঁজি করে খুঁজে পাইনি তারপর প্রশাসনকে খবর দেওয়া হলে ডুবুরি পাঠানো হয় ডুবুরি এসে প্রথম প্রথম পর্যায়ে তল্লাশি চালিয়ে দেহ উদ্ধার করতে পারেনি তারপর আরো বড়োসড়ো উদ্ধারকারী ডুবুরি দল এসে রাত্রি 9:10 নাগাদ উদ্ধার করে।

তার মৃতদেহ কে জলের তলা থেকে পারে নিয়ে আসে এবং ভাতার থানা সে দেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়। রাজীবের দেহ উদ্ধার করার সময় প্রায় দেড় থেকে দুই হাজার লোক সহ প্রশাসনিক আধিকারিকরা পুকুর পাড়ে দাঁড়িয়ে ছিল। সারা গ্রামে শোকের ছায়া। থমথমে গোটা পরিবেশ।

এও জানা গেছে রাজিব সাঁতরা এবছর উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছিল তার ফলাফল আগামী 10 জুন বের হবে গ্রামের লোকেরা বলছে রাজিব জীবনের পরীক্ষায় হারিয়ে গেল