124
thumb Captured By: গোপাল বিশ্বাস
              • 11-06-2022   2:14 PM •      Captured By: গোপাল বিশ্বাস   124

অধ্যাপিকা হবার লক্ষে উচ্চমাধ্যমিকে রাজ্যে অষ্টম নবদ্বীপের পূর্বাশা কুন্ডুর। নবদ্বীপ ঈশানী বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী।

গোপাল বিশ্বাস -ঃনদীয়া-ঃ-এক সপ্তাহ আগেই মাধ্যমিকের ফলাফল প্রকাশ হয়েছে, তাতে নদীয়া জেলার ফলাফল যথেষ্ট ভাল ছিল। উচ্চ মাধ্যমিকের ফলাফলেও নদীয়ার ফলাফল যথেষ্ট ভাল। শুক্রবার উচ্চ মাধ্যমিকের ফল প্রকাশে ১ থেকে ১০ এর মধ্যে রয়েছে ২৭২ জন।

সেই তালিকায় রাজ্যের মধ্যে অষ্টম স্থান অধিকার করেছে নদীয়ার নবদ্বীপ শহরের নবদ্বীপ বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী পূর্বাশা কুন্ডু, তার প্রাপ্ত নম্বর ৪৯১। এই খবর শোনার পর পরিবারের সকলে মেতে উঠেন খুশীর আনন্দে। পূর্বাশা বলেন, পরবর্তীতে অধ্যাপিকা হতে চায়। সারাদিনে ৫ থেকে ৬ ঘন্টা পড়াশোনা করেই এই সাফল্য এসেছে উচ্চ মাধ্যমিকের ফলাফলে।

পাশাপাশি ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষিকাও বলেন পূর্বাশা বরাবরই ভাল ছাত্রী, ওর প্রতি আমাদের ভরসা ছিল, ও আমরাও আসাবাদি ছিলাম এমন একটা ভাল ফলাফলের এই ধরনের ফলাফলে আমরা আনন্দিত এবং গর্বিত আমরা পূর্বাশার মা জানান আমরা স্বপ্ন পুরন করেছে আমার মেয়ে, ওকে কখনো পড়ার কথা বলতে হতো না ও নিজের টা নিজের মতকরে করে নিত আগামী দিনে ও যে ভাবে এগোতে চায় তাতে আমাদের সম্পুর্ন সমর্থন আছে