103
thumb Captured By: গোপাল বিশ্বাস
              • 15-06-2022   5:35 PM •      Captured By: গোপাল বিশ্বাস   103

ছবিসহ নুপুর শর্মাকে সমর্থনের পোস্টার নবদ্বীপের একাধিক রাস্তায় ও বাজার এলাকায়, যা নিয়ে রাজনৈতিক তরজা তুঙ্গে।

গোপাল বিশ্বাস -ঃ নদীয়া :-নুপুর শর্মার বিতর্কিত মন্তব্যের জের উত্তাল গোটা দেশ। নদীয়াতে রণক্ষেত্র চেহারা নিয়েছিলো দুদিন আগে,যা নিয়ে এখনো প্রশাসনের দুশ্চিন্তা কমেনি এতোটুকু। তারই মধ্যে আবারও, মাথা ব্যথার কারণ হয়ে দাঁড়ালো বিজেপি নেতৃ নুপুর শর্মার সমর্থনে বজরঙ্গ দলের তরফে নবদ্বীপের একাধিক জায়গায় পোস্টারিং ঘিরে।

সম্প্ৰতি দিল্লিতে নূপুর শর্মার পক্ষে পোষ্টার দেওয়ায় পুলিশ সেই পোষ্টার ছিঁড়ে দেয় ৷ যারা এই পোস্টার দিয়েছিল তাদের গ্রেফতার করা হয়। কিন্তু ধর্মীয় মেরুকরণ এত সহজে থামার নয় ৷ এবার নূপুর শর্মাকেই হাতিয়ার করতে চলেছে বজরং দল।হিন্দুত্ববাদের ধ্বজা তুলে ধরতে এবার পথে নামছে বজরং দল।তবে এই নিয়ে সরগরম রাজনৈতিক মহল।

নবদ্বীপ শহর তৃনমুল কংগ্রেস কমিটির সভাপতি শ্যামাপ্রসাদ পাল, বিজেপি সমস্ত দলই সাম্প্রদায়িকতার তাস খেলে বাংলাকে অশান্ত করার চেষ্টা করছে ভোটের স্বার্থে প্রশাসনিক দৃষ্টান্তমূলক শাস্তির শাস্তির দরকার বিজেপির নবদ্বীপ শহর উত্তর মন্ডলে পক্ষ থেকে তন্ময় কুন্ডু বলেন, ভোটের স্বার্থে এ রাজ্যে তৃণমূল সংখ্যালঘূদের তোষামোদ করে এসেছে, তার ফল ভুগতে হচ্ছে এখন সনাতনী রীতিনীতি ধর্মীয় আচার অনুষ্ঠানে তাদের যতরকম আপত্তিজাকির নায়েক সহ বহু মৌলবী যে কথা বলেছেন,তার পূনরাবৃত্তি ভুল ব্যাখ্যা করে, সংখ্যালঘুদের খেপিয়ে সনাতনীদের উপর আক্রমণ চালাচ্ছে নুপুর শর্মা ঠিক কি বলেছিলেন তা কতজন জানেন এ বিষয়ে যথেষ্ট প্রশ্ন রয়েই যাচ্ছে