134
thumb Captured By: অনিকেত বাউরী
              • 25-06-2022   4:15 PM •      Captured By: অনিকেত বাউরী   134

কৃষি কলেজের আবাসিক ছাত্রের রহস্য মৃত্যু, রেল লাইন থেকে উদ্ধার রক্তাক্ত দেহ

অনিকেত বাউরি: বাঁকুড়া:- রেল লাইন থেকে বিধানচন্দ্র কৃষি বিশ্ব বিদ্যালয়ের অন্তর্গত শুশুনিয়া কৃষি কলেজের এক ছাত্রের মৃতদেহ উদ্ধারকে ঘিরে ঘনাল রহস্য । শুক্রবার সকালে আদ্রা খড়্গপুর শাখার রেল পথে বাঁকুড়ার রেল স্টেশনের কাছে রেল লাইন থেকে ওই ছাত্রের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হয় । জানা গেছে ডাউন লাইনে শিরোমনি এক্সপ্রেস ট্রেনের ড্রাইভার এই খবর দেয় বাঁকুড়া জি আর পি কে।

খবর পেয়ে বাঁকুড়া জি আর পি রেল লাইন থেকে মৃতদেহটি উদ্ধার করে বাঁকুড়ায় নিয়ে যায় । পরে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা গেছে মৃত ছাত্রের নাম সুপ্রকাশ বেরা। বিধান চন্দ্র কৃষি বিশ্ব বিদ্যালয়ের অধীনে থাকা বাঁকুড়ার ছাতনার শুশুনিয়া কৃষি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।

বাড়ি পশ্চিম মেদিনীপুরের বেলদা থানার ধনেশ্বরপুর গ্রামে শুশুনিয়ায় কলেজের হোস্টেলে থেকেই পড়াশুনা করতে সে শুক্রবার সকালে জি আর পি থেকে খবর পেয়ে থানায় যান ওই কলেজের কর্তৃপক্ষ এদিকে ঘটনার খবর পেয়ে শুক্রবার সন্ধ্যে বেলায় বাঁকুড়ায় হাজির হয় মৃত ছাত্রের পরিবার মৃত ছাত্রের পরিবারের দাবি খুন করা হয়েছে ওই ছাত্রকে এই বিষয়ে পুলিশের কাছে লিখিত অভিযোগ করার কথাও জানিয়েছে পরিবার পরিবারের দাবি, মাস ছয় আগে র‍্যাগিং এর শিকার হয়েছিল সুপ্রকাশ কলেজ হোস্টেলে তাঁর চুল কেটে নেওয়া হয়েছিল বলে পরিবার কে জানিয়েছিল সুপ্রকাশ সেই ঘটনার কথা তুলে ধরে পরিবারের সন্দেহ এই ঘটনা আত্মহত্যা নয় খুন করা হয়েছে সুপ্রকাশ কে হোস্টেলের নিরাপত্তা নিয়েও প্রশ্ন তুলেছে মৃত ছাত্রর পরিবার তাঁদের দাবী হোস্টেলে নিরাপত্তার কড়াকড়ি সত্বেও ওই ছাত্র কিভাবে বাইরে বের হল নিরাপত্তার ঘেরাটোপে ওই ছাত্র কলেজ হোস্টেল থেকে কিভাবে বের হল তা নিয়ে ধন্দে কলেজ কর্তৃপক্ষও বাইট পার্থ সারথি বেরা ( মৃত ছাত্রের জ্যেঠু) বাইট ঃ- সুদীপ রায় ( প্রতিবেশী) বাইট সুশান্ত কুমার দে ( এসোসিয়েট ডিন, ছাতনা কৃষি কলেজ)