283
thumb Captured By: নিজস্ব চিত্র
              • 28-06-2022   11:40 PM •      Captured By: নিজস্ব চিত্র   283

আসানসোল পোলো গ্রাউন্ডে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় -এর কর্মী সম্মেলন।।

নিজস্ব প্রতিনিধি আসানসোল: আসানসোলে পোলো গ্রাউন্ডে কর্মী সম্মেলন বক্তব্য রাখতে গিয়ে কেন্দ্রীয় সরকারকে আক্রমণ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। অগ্নিপথ প্রকল্পকে বিজেপির বড়সড় দুর্নীতি বলে উল্লেখ করেন তিনি। প্রশ্ন তোলেন ৪ বছরের জন্য অগ্নিবীরদের নিয়োগ নিয়ে, মুখ্যমন্ত্রী বলেন নরেন্দ্র মোদি সরকারে আসার সময় বলেছিলেন ১৫ লক্ষ টাকা করে একাউন্টে দেবে।

কিন্তু দেয়নি, আপনারা কি পেয়েছেন না পাননি। উজালার গ্যাস সিলিন্ডার দিয়েছিলো। এখন সেই সিলিন্ডার হাজার টাকা পার করেছে। কৃষকদের কি অবস্থা সারাদেশে।

ঠিক সেই সময় যখন তিনি কেন্দ্রীয় সরকারের নিয়োগ নিয়ে ব্যস্ত ছিলেন তখনই সেই সভায় উপস্থিত হন কয়েকজন চাকরি প্রার্থী দিদি আমরা চাকরি চাই, চাকরি চাই বলে চিৎকার করতে শুরু করেন তাঁরা তাঁদের চিৎকার শুনে নিজের বক্তব্য বন্ধ করেন মমতা বন্দ্যোপাধ্যায় তারপর তাঁদের উদ্দেশ্যে তিনি বলেন, এটা কোর্টের বিষয় এটা আমার হাতে নেই এখন কোর্ট থেকে যতক্ষণ না পর্যন্ত কিছু বলছে আমি কিছু করতে পারব না তিনি এটাও বলেন১৭ হাজার শিক্ষকের চাকরি রয়েছে আমার কাছে কিন্তু আমি নিয়োগ করব কীভাবে? আদালত অনুমতি না দিলে নিয়োগ করা তো সম্ভব নয় বুঝিয়ে দিয়েছেন যে রাজ্য সরকার শিক্ষকের চাকরি দিতে প্রস্তুতএরপর তিনি বলেন আপনারা রেল বস্তি উচ্ছেদ হতে দেবেন না সারা জীবন রেলের জায়গাতে তারা কাটিয়েছেন তাদের প্রোটেকশন দেওয়া আমাদের কাজ পুনর্বাসন না দিয়ে ওদের উচ্ছেদ করা যাবে না আমরা চাই রেল প্রাইভেট যাতে না হয় এয়ার ইন্ডিয়া প্রাইভেট যাতে না হয় এসমস্ত সংস্থাগুলি এতে প্রাইভেট না হয়আসল কথা হলো ওরা সব জায়গায় প্রধানমন্ত্রীর ছবি লাগাতে চায় লাগাক কেউ মানা করেনি,এইভাবে ছবি লাগাতে লাগাতে একদিন ছবি হয়ে যাবে বিজেপিএরপর মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় তার বক্তৃতা শেষ করে দুর্গাপুরে সিটি সেন্টারের উদ্যেশ্যে রওনা হোন সেখানে তিনি সার্কিট হাউসে আজ রাত্রিবাস করে পরেরদিন পূর্ব ও পশ্চিম বর্ধমান যৌথভাবে দুর্গাপুরে প্রশাসনিক বৈঠক করে কলকাতার উদ্দেশে রওনা দেবেন