151
thumb Captured By: গোপাল বিশ্বাস
              • 01-07-2022   8:07 PM •      Captured By: গোপাল বিশ্বাস   151

নদীয়ার মায়াপুর শ্রীনাথপুর এলাকায় রক্তাক্ত অবস্থায় এক ব্যাক্তির মৃতদেহ উদ্ধার কে ঘিরে তীব্র চাঞ্চল্য।

গোপাল বিশ্বাস -ঃ নদীয়া :-নদীয়ার মায়াপুর শ্রীনাথপুর এলাকায় রক্তাক্ত অবস্থায় এক ব্যাক্তির মৃতদেহ উদ্ধার কে ঘিরে তীব্র চাঞ্চল্য। উদ্ধার হওয়া মৃত ব্যাক্তির নাম ভগিরথ ঘোষ বয়স পঞ্চাশের কাছাকাছি। বাড়ি মায়াপুর বামনপুকুর ২নং পঞ্চায়েতের শ্রীনাথ পুর এলাকায়।

মায়াপুর জন্ম স্থান আশ্রমের কাছে তার একটি খাবারের দোকান আছে বলেও জানা যায়। ভগিরথ ঘোষের ভাই দশরথ ঘোষ জানান প্রতিদিনের মত গতকালও দোকানে গিয়েছিল দাদা, কারও সাথে কোন সত্রুতাও ছিল না। তিনি আরও বলেন গতকাল রাতে মায়াপুর ফারির পুলিশ টহলরত অবস্থায় শ্রীনাথপুর কালভার্টের কাছে ভগিরথ ঘোষের দেহটি দেখতে পায়। পরে তাদের খবর দেওয়া হয়।

দেহটি উদ্ধার করে মায়াপুর গ্রামিণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত বলে জানায় ভগিরথ ঘোষের ভাইপো অসীত ঘোষ জানায় কাকা ভাল মানুষ ছিল, আমাদের যৌথ পরিবার, কাকার সাথে কারও কোন ঝামেলা ছিলনা, আমরা পুলিশ মারফত খবর পেয়ে সবটা জানতে পারি, কাকার মাথায় আঘাতের চিহ্ন আছে, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য জন্য পাঠিয়েছে নবদ্বীপ থানার পুলিশ ঠিক কি কারনে মৃত্যু তা রিপোর্ট হাতে পাওয়ার পরই তদন্ত শুরু করবে নবদ্বীপ থানার পুলিশ এই ঘটনার পর শোকের ছায়া নেমে এসেছে, পরিবারে মলয় দে নদীয়া :- নদীয়ার নবদ্বীপে কর্তব্যরত পুলিশকর্মীরা শ্রীনাথ পুর কালভাটের পাসে জলে আজ সকালে একটি অস্বাভাবিক মৃতদেহ উদ্ধার করে এলাকা সূত্রে জানা যায় মৃতের নাম ভগিরথ ঘোষ বয়স পঞ্চাশের কাছাকাছি মায়াপুর জন্ম স্থান আশ্রমের কাছে তার একটি খাবারের দোকান ছিলো দোকান বন্ধ করে গতকাল রাতে আর রাতে বাড়ি যায়নি সে‌, পরিবারের পক্ষ থেকে রাতে খোঁজাখুঁজি করলেও আজ সকালে পাওয়া যায় তার অস্বাভাবিক মৃতদেহ মৃতদেহর কাছাকাছি পড়েছিল তার সাইকেলটিও মায়াপুর বামনপুকুর দু নম্বর গ্রাম পঞ্চায়েতে তার বাড়ি, তার ভাই দশরথ ঘোষ, মনে করছেন এটি কোন স্বাভাবিক মৃত্যু নয় কারণ দাদার মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে মৃতদেহ ময়নাতদন্তের জন্য জন্য পাঠিয়েছে নবদ্বীপ থানার পুলিশ ঠিক কি কারনে মৃত্যু তা রিপোর্ট হাতে পাওয়ার পরই তদন্ত শুরু করবে নবদ্বীপ থানার পুলিশ সমগ্রএলাকায় শোকের ছায়া নেমে এসেছে, মৃত্যুর কারণে