251
thumb Captured By: আশীষ কুমার দুবে
              • 04-07-2022   09:59 AM •      Captured By: আশীষ কুমার দুবে   251

পুরুলিয়া জেলার পাড়া থানার উদ্যোগে সেফ ড্রাইভ সেভ লাইফ।

আশীষ কুমার দুবে : পুরুলিয়া :- এদিন পুরুলিয়া জেলা পুলিশ ও পাড়া থানার উদ্যোগে অনুষ্ঠিত হলো সেফ ড্রাইভ সেভ লাইফ প্রোগ্র্যাম । কোরোনার প্রকোপে প্রায় দু বছর ধরে ব্যতিব্যস্ত জনজীবন আর তারই মাঝে ট্রাফিক নিয়ম কিছুটা হলেও হয়েছে ঢিলেঢালা । তাই পাড়া থানার উদ্যোগে শুরু হয়েছে মানুষ কে সচেতনার করার প্রচার ।

এদিন প্রায় থানার পঞ্চাশ জন সিভিক ও অফিসারদের নিয়ে পাড়া শহরে চললো প্রচার । রাস্তায় রাস্তায় দাঁড়িয়ে যেমন মানুষকে সতর্ক করা হলো ঠিক তেমনি ট্রাফিক নিয়ম মেনে চলার অনুরোধ করা হলো সাধারণ পথ চলতি মানুষ ও গাড়ি চালকদের। পাড়া থানার বড়বাবু রানা ভগত বলেন প্রত্যেকটি মানুষের উচিত ট্রাফিক নিয়ম মেনে চলা, তিনি বলেন ট্রাফিক নিয়ম মেনে চললে আপনার নীজের জীবন যেমন সুরক্ষিত থাকবে ঠিক তেমনি আপনার পরিবারও চিন্তামুক্ত থাকবেন । তিনি আরও বলেন মোবাইল ফোনে কথা বলতে বকতে রাস্তা পারাপার করা বিপদজনক, মদ্যক আবস্থায় গাড়ি চালানো জীবনের ঝুঁকি, সঠিক সময়ে গাড়ির কাগজ পত্র রেনেয়াল করান এবং পুলিশ কে সহায়তা করুন, তিনি আরও বলেন পুলিশ সবসময় আপনাদের সেবায় নিয়োজিত ।

এদিন রেলি তে উপস্থিত ছিলেন পাড়া থানার সাব ইন্সপেক্টর কাজী কাওসার নাফিস ও এ এস আই দীপঙ্কর মোহান্তি দীর্ঘদিন পর সেফ ড্রাইভ সেভ লাইফ অনুষ্ঠান হওয়ায় এলাকার মানুষ ও খুশি