137
thumb Captured By: রাজীব মুখার্জি
              • 09-07-2022   10:53 PM •      Captured By: রাজীব মুখার্জি   137

তৃণমূলের নেতাদের নিজেদের প্রভু ভক্তির প্রতিযোগিতা চলছে, সৌজন্যে মা সারদা

রাজীব মুখার্জি:- হাওড়া:-আজকে উল্টো রথের দিনে ধুলাগড়ির নাবঘড়া গৌরী আশ্রমের অনুষ্ঠানে এসে রাজ্যের শাসক দলকে তোপ দাগেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন শাসক দলের নেতারা এখন নিজেদের প্রভুভক্তি দেখানোর জন্য এই সব কথা বলছেন। আসলে তারা নারীকে সন্মান জানান সেটা বিজেপির জানা আছে।

যদি প্রকৃতই মহিলাদের সন্মান জানানতো তাহলে বিজেপির রাষ্ট্রপতি পদ প্রার্থী দৌপদী মুর্মুকে সমর্থন করতেন তারা। তিনি শাসক দলের নেতাদের রাস্তার লোক বলেও কটাক্ষ করেন আজকে। যদিও তথাগত রায়ের বিজেপি পচে গেছে ও উচ্ছন্যে যাওয়ার প্রসঙ্গে কোনো মন্তব্য করতে চান নি তিনি। পাশাপাশি বিজেপির আট বছর ক্ষমতায় আসার পরও দলের প্রতিষ্ঠাতা শ্যামা প্রসাদ মুখার্জীর মৃত্যু রহস্যের কোনো তদন্ত কমিশন গঠন না হওয়ার প্রসঙ্গে তিনি বলেন যখন রাম মন্দির তৈরি হতে পারে ও কাশ্মীর থেকে ৩৭০ ধারা উঠতে পেরেছে তখন এটাও হবে আগামীদিনে বলেই দাবি করেন তিনি।

মহুয়া মৈত্রের প্রসঙ্গে তিনি বলেন এখন সাধারণ মানুষ ওটা নিয়ে বলছেন তিনি আরো বলেন সমাজের পতন শুরু হলে এই ধরণের কথাবার্তা বেশি করে আলোচিত হয় তিনি দাবি করেন রাজ্যের শিক্ষা, সমাজনীতি, রাজনীতি,অর্থনীতি সর্বস্তরেই পতন হয়ে শেষ সীমাতে চলে এসেছে তিনি শাসক দলের নেতাদের উদ্ধৃত করে বলেন এদের সকলের নাম পুলিশের লাল খাতাতে নাম রয়েছে সিবিআই ইডি ডাকছে এদের কেউ গ্রেফতার হয়ে জেলে গেছে কেউ গ্রেফতার হবে এই ধরণের লোকেরা সমাজের নেতৃত্বে এলে সমাজের এই খারাপ দশাই হবে তিনি দাবি করেন তারা তাঁদের কর্মসূচি পালন করলে তার পাল্টা শাসক দল করে পাশাপাশি আজকে হিন্দু সমাজের প্রতি তিনি বার্তা দিয়ে বলেন পরিবারে একটা ছেলে হবে সিংহের মতো ছাগলের মতো ২৫ টা হয়ে কোনো লাভ নেই এছাড়াও তিনি বলেন বাড়িতে স্বামীজী, শিবাজীর মতো ছেলে তৈরি হলে আজকে দেশের বাইরে থেকে দেশের ভেতরে যারা অস্থিরতা তৈরির চেষ্টা করছে তারাও ভয় পাবে হিন্দুদের গায়ে হাত তুলতে আর সেই সময় এখন এসে গেছে হিন্দু সমাজ যদি ঐক্যবদ্ধ হয়ে অত্যাচারের বিরুদ্ধে লড়াই না করে আগামীদিনে গোল্লায় যাবে বলেই দাবি করেন আজকের অনুষ্ঠানে এসে ভারতীয় জনতা পার্টির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ