631
thumb Captured By: নিজস্ব প্রতিনিধি
              • 14-07-2022   00:11 AM •      Captured By: নিজস্ব প্রতিনিধি   631

ভাতারের আলিনগরে সেলফ ডিফেন্স একাডেমি বা ক্যারাটে প্রশিক্ষণ কেন্দ্র সম্পূর্ণ বিনামূল্য।

নিজস্ব প্রতিনিধি:-ভাতার :-আজ 13ই জুলাই 2022 ফ্যামিলিয়ার ওয়েলফেয়ার অর্গানাইজেশন NGO এর পক্ষ থেকে ভাতারের আলিনগরে একটি সেল্ফ ডিফেন্স একাডেমি বা ক্যারাটে প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন করা হয়।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফ্যামিলিয়ার ওয়েলফেয়ার অর্গানাইজেশনের প্রেসিডেন্ট, সেখ বসির, ভাইস প্রেসিডেন্ট মোঃ ইয়াকুব হোসেন সেখ,সেক্রেটারি মোঃ ফরিদুল জামান এছাড়া উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী কৌস্তভ গোস্বামী এবং ক্যারাটে প্রশিক্ষক বিশিষ্ট শেখ মোঃ আহসানুল অনাথ মুখার্জি ও অপাল দাস সহযোগিতায় ও ব্যাবস্থাপনায় আলিনগর ইয়ং স কর্নার ক্লাব। এছাড়া উপস্থিত ছিলেন বিভিন্ন ছাত্র-ছাত্রীদের অভিভাবক বৃন্দরা।

এই দিন বিভিন্ন উপস্থিতি বিশিষ্টগণ ছোট্ট বক্তৃতার মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করেন এবং ক্যারাটে প্রদর্শন করান নতুন ছাত্র-ছাত্রীদের কে নিয়ে। ফামিলিয়ার ওয়েলফেয়ার অর্গানাইজেশনের কর্তৃপক্ষরা জানান যে তারা এই সেল্ফ ডিফেন্স একাডেমিটি থেকে সম্পূর্ণ বিনামূল্যে প্রশিক্ষণ দেবে এলাকার বা ভিন্ন এলাকার ছেলেমেয়েদের ছমাসের এই কোর্স শেখানোর পরে যে সকল ছাত্র-ছাত্রীরা নিয়মিত প্রশিক্ষণ নিয়ে ক্যারাটে পরীক্ষায় উত্তীর্ণ হবে তারা যাতে জেলা থেকে রাজ্যস্তর জাতীয়স্তর এবং আন্তর্জাতিক স্তরে যেতে পারে তার জন্য সব ধরনের সহযোগিতা করবে। NGO র কর্তৃপক্ষরা এও জানান এই রকম ছোট ছোট বিভিন্ন জায়গায় তাদের সেল্ফ ডিফেন্স একাডেমি বিনামূল্যে খুলতে চায় তার জন্য সমাজের বিভিন্ন মানুষের সহযোগিতার আবেদন করেছেন।।