123
thumb Captured By: গোপাল বিশ্বাস
              • 15-07-2022   9:31 PM •      Captured By: গোপাল বিশ্বাস   123

দুর্ণীতির প্রতিবাদ করাতেই কোনোরকম শোকজ ছারাই কর্মী সাসপেশন।

গোপাল বিশ্বাস -ঃনদীয়া-ঃ : কোনোরকম শোকজ ছারাই কর্মী ছাটাইয়ের অভিযোগ উঠল নবদ্বীপের ব্রম্ম নগর সমবায় সমিতির বিরুদ্ধে । অভিযোগ বেশ কয়েকদিন ধরেই দুর্নীতি গ্রস্থ হয়ে পরে নবদ্বীপের ব্রম্ম নগর সমবায় সমিতি। আর এই দুর্নীতির সাথে সমিতির পরিচালক মন্ডলি সহ সমিতি ম্যানেজার বিরুদ্ধে একাধিক অভিযোগ উঠে।

সাধারণ মানুষ ও তাদের বিরুদ্ধে সমবায় সমিতির বিরুদ্ধে বিভিন্ন বেনিয়ম ও গ্রাহক হয়রানির অভিযোগ তোলে। সম্প্রতি এই সমিতির জমির মাটি বেআইনি ভাবে বিক্রি করারও অভিযোগ করে স্থানীয়রা। এছাড়াও একাধিক আর্থিক কেলেংকারীর অভিযোগও ওঠে সমিতির বিরুদ্ধে। আর সেই সব দুর্ণীতির প্রতিবাদ করাতেই পিন্টু ঘোষ নামে এক কর্মীকে হঠাৎ সাসপেনশন করেন ব্যাঙ্ক কর্তৃপক্ষ ।

কি কারনে তাকে এই সাসপেশন করা হলো তা কতৃপক্ষের কাছে জানতে চাইলে কতৃপক্ষের তরফ থেকে কোনো সদুত্তর তিনি পাননি বলে জানায় পিন্টু ঘোষ আরও বলেন এই বোর্ডের মেয়াদ আর এক মাস আছে, আর তাদের এই দুর্নিতির কথা কেউ যাতে জানতে না পারে তাি আমাকে এমন করা হয়েছে, আমি কোন দুর্নিতির সাথে আপোস করিনি কখনো, তার আরও অভিযোগ অতীতে অবৈধ ভাবে লোন করিয়ে দেবারও চাপ দেওয়া হয়েছিল তাতে আমি রাজি হই নি তবে সমিতির বিরুদ্ধে ওঠা সব অভিযোগই কি সত্যি, আর সেই সত্যি আরাল করতে ও সীমিততে থাকা সাধারণ মানুষের কোটি কোটি টাকার আর্থিক তছরুপ ঢাকতেই কি এই কর্মিকে সাসপেন্ড করা হল, উঠছে সেই প্রশ্ন