130
thumb Captured By: জ্যোতি প্রকাশ মুখার্জ্জী
              • 19-07-2022   8:18 PM •      Captured By: জ্যোতি প্রকাশ মুখার্জ্জী   130

২১ শে জুলাই - তৃণমূলের প্রস্তুতি মিছিল গলসীতে

জ্যোতি প্রকাশ মুখার্জ্জী:-গলসী:- আর মাত্র কয়েক ঘণ্টা। তারপরই হতে চলেছে তৃণমূলের ঐতিহাসিক 'অমর শহীদ দিবস' ২১ শে জুলাই স্মরণ। এবছর আবার তৃণমূলের কাছে দিনটির গুরুত্ব খুবই বেশি।

করোনার আতঙ্ক কাটিয়ে দু'বছর পর লক্ষ লক্ষ দলীয় সমর্থকদের উপস্থিতিতে কেন্দ্রীয় সমাবেশ হতে চলেছে। তাছাড়া বিজেপির সর্বাত্মক প্রয়াসকে রুখে দিয়ে তৃতীয়বারের জন্য এই রাজ্যে তৃণমূল ক্ষমতা লাভ করে। ফলে একটা আলাদা উদ্দীপনা। তাইতো দিনটিকে সফল করার জন্য তৃণমূলের সর্বস্তরের নেতা-কর্মীরা প্রচারে ঝাঁপিয়ে পড়েছে।

প্রায় প্রতিদিন পাড়ায় পাড়ায় অলিগলিতে চলছে প্রচার সবার লক্ষ্য নিজ নিজ এলাকা থেকে সর্বাধিক সমর্থক নিয়ে যাওয়া লক্ষ্য পূরণে পেছিয়ে নাই গলসী ২ নং ব্লকের তৃণমূল কর্মীরা ২১শে জুলাই কে সামনে রেখে গলসী ২ নং ব্লক তৃনমুল কংগ্রেস, যুব তৃণমূল কংগ্রেস সহ অন্যান্য শাখা সংগঠনের উদ্যোগে গত ১৮ জুলাই শহীদ দিবস উপলক্ষ্যে 'ধর্মতলা চলো' সফল করার জন্য আয়োজন করা হয় এক বিশাল মিছিলের মুখে 'শহীদ স্মরণে আপন মরণে রক্ত ঋণ শোধ করো' শ্লোগান দিতে দিতে মিছিল গোটা গলসী বাজার অতিক্রম করে মিছিলে অন্যান্যদের সঙ্গে উপস্থিত ছিলেন এস.বি.এস.টি.সি-র চেয়ারম্যান তথা প্রাক্তন বিধায়ক সুভাষ মণ্ডল, গলসী ২নং ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি সুজন মণ্ডল, পূর্ব বর্ধমান জেলা তৃণমূল সংখ্যালঘু সেলের সভাপতি মহ: আশরাফ উদ্দিন, পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি নব কুমার হাজরা, গলসী ২নং ব্লক তৃণমূল কংগ্রেস জয় হিন্দ বাহিনীর সভাপতি গুল মহম্মদ মোল্লা, গলসী ২নং ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি হেমন্ত পাল সহ সমস্ত পঞ্চায়েত প্রধান, অঞ্চল সভাপতি ও অন্যান্য পদাধিকারীরা সুজনবাবু বলেন - আমাদের লক্ষ্য আসন্ন শহীদ দিবসে এই এলাকা থেকে সর্বাধিক সমর্থক নিয়ে যাওয়া যেভাবে মানুষ সাড়া দিচ্ছে তাতে আমাদের আশা লক্ষ্য পূরণ হবেই অন্যদিকে হেমন্ত বাবু বলেন - আমাদের ব্লক সভাপতির নেতৃত্বে আমরা সারাবছর মানুষের পাশে থাকি ফলে মানুষের সমর্থন পাওয়া আমাদের পক্ষে সহজ হয় আশাকরি আমাদের লক্ষ্য পূরণ হবেই বহু সংখ্যক মানুষ এই এলাকা থেকে ধর্মতলা যাবে