119
thumb Captured By: গোপাল বিশ্বাস
              • 31-07-2022   9:46 PM •      Captured By: গোপাল বিশ্বাস   119

মেরিনার্স আয়োজিত অনুর্ধ ১৯ প্রীতি ফুটবল ম্যাচ।

নবদ্বীপে অনুষ্ঠিত হলো নবদ্বীপ গোপাল বিশ্বাস -ঃনদীয়া-ঃ-গত ২৯ তারিখ ছিল মোহন বাগান ক্লাবের জন্ম দিন। সেই উপলক্ষ্যে, নবদ্বীপের মোহন বাগান ক্লাবের সমর্থকদের তৈরী নবদ্বীপ মেরিনার্স আজ আয়োজিত করে অনুর্ধ ১৯ এক প্রীতি ফুটবল ম্যাচ। যেখানে অংশগ্রহন করে কোলকাতার মোহামেডান স্পোর্টিং ক্লাবের অনুর্ধ ১৯ দল ও নবদ্বীপ মেরিনার্স অনুর্ধ ১৯ দল।

আজ বিকেল ৪ টে নাগাদ নবদ্বীপ বিবেকানন্দ স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় এই প্রীতি ফুটবল ম্যাচ। নবদ্বীপের বিধায়ক স্বামী বিবেকানন্দের প্রতিকৃতি তে মাল্য দান করে এদিনের অনুষ্ঠানের শুভ সূচনা করেন। বিধায়ক পুণ্ডরীকাক্ষ সাহা ছাড়াও উপস্থিত ছিলেন নবদ্বীপ থানার ভারপ্রাপ্ত আধিকারিক সহ নবদ্বীপ পৌরসভার উপ পৌরপতি, নবদ্বীপের অন্যতম জনপ্রতিনিধী শ্যামা প্রশাদ পাল, মোহামেডান স্পোর্টিং ক্লাবের কোচ আবির হোসেন সহ অনেক গুনী জন। টান টান উত্তেজনায়,দর্শক পূর্ণ স্টেডিয়ামে জমজমাট খেলা হয়।

খেলার প্রথমার্ধে কোন দল কোন গোল না করতে পারলেও দ্বিতীয়য়র্ধে মোহামেডান স্পোর্টিং ক্লাব একটি গোল করে এগিয়ে যায় এবং শেষ পর্যন্ত তারাই জয় লাভ করে খেলা শেষে দুই দলের হাতে ট্রফি তুলে দোওয়া হয় মোহামেডান স্পোর্টিং ক্লাবের কোচ আবির হোসেন বলেন নবদ্বীপ শহরের বুকে এধরণের এক খেলার আয়োজনে তিনি আপ্লুত, পাশাপাশি তিনি এদিন এই খেলার থেকে নবদ্বীপ মেরিনার্স দলের থেকে 4 জন খেলোয়াড় কে মোহামেডান ক্লাবের রিজার্ভ টিমের জন্য সিলেকশন করেছে আবির হোসেন এর এই সিদ্ধান্ত ও ঘোষণায় খুশি নির্বাচিত হওয়া খুদে ফুটবলারা ও তাদের কোচ