183
thumb Captured By: আশীষ কুমার দুবে
              • 14-08-2022   0:03 PM •      Captured By: আশীষ কুমার দুবে   183

কেদ্রীয় সংস্থা ইডি, সি বি আই এর বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের বিক্ষোভ সমাবেশ রেল শহর আনাড়াতে।

আশীষ কুমার দুবে:-পুরুলিয়া :-পুরুলিয়া জেলার পাড়া বিধান সভার অন্যতম শহর হলো আনাড়া রেল শহর আর এদিন এই শহরে কেন্দ্রীয় দুই তদন্তকারি সংস্থা ইডি ও সি বি আই এর বিরুদ্ধে বিক্ষোভ কর্মসূচি হলো পাড়া বিধান সভা তৃণমূল কংগ্রেসের পক্ষে । গত কয়েক মাস ধরে যে ভাবে পশ্চিম বঙ্গে তৃণমূল সরকারের বিরুদ্ধে একের পর এক তদন্ত সংগঠিত হচ্ছে এই দুই কেন্দ্রীয় তদন্ত সংস্থা দ্বারা তাতে বলা যায় একটা চাপের মুখে তৃণমূল কংগ্রেস, গত কয়েক দিন আগে প্ৰাক্তন মন্ত্রী পার্থ চ্যাটার্জী থেকে শুরু করে অনুব্রত মন্ডলের গ্রেপ্তারে বিচলিত তৃণমূল সরকার । যদিও দেশের বহু বিজেপি বিরোধী রাজ্যে যে ভাবে একের পর তদন্ত চলছে তাতে বিরোধী দল গুলোর মতে এটা কেন্দ্রে বিজেপি সরকারের সাংবিধানিক কাঠামোর প্রতি কুঠারাঘাত ।

এদিন তারই বিরুদ্ধে আনাড়া রেল শহরে বিক্ষোভ দেখালেন তৃণমূল যুবক সংগঠন থেকে শুরু করে তৃণমূল ছাত্র পরিষদ । এদিন বিক্ষোভের পুরো ভাগে নেতৃত্ব দেন পাড়া বিধান সভার প্ৰাক্তন বিধায়ক তথা তৃণমূল কংগ্রেসের অন্যতম নেতা উমাপদ বাউরী । এদিন পশ্চিম বঙ্গ রাজ্যের বিধান সভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে জোরালো আওয়াজ উঠে গ্রেপ্তার এর জন্য এবং দুই তদন্তকারী সংস্থা ইডি ও সি বি আই এর বিরুদ্ধে নিরপেক্ষ অবস্থানের জন্য সোচ্চার হন তৃণমূল কর্মীরা । এদিন মহিলা, যুবরাই বিক্ষোভের পুরোভাগে আন্দোলনের অভিমুখে ছিলেন ।

উপস্থিত ছিলেন পুরুলিয়া জেলার তৃণমূল কংগ্রেস নেতা দীপক কুম্ভকার, পাড়া ব্লক সভাপতি তৃণমূল কংগ্রেস পুলক ব্যানার্জী, পুরুলিয়া জেলা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি কিরীটি আচার্য্য ও ব্লকের অন্যান্য নেতৃত্ব