164
thumb Captured By: জ্যোতি প্রকাশ মুখার্জ্জী
              • 14-08-2022   2:32 PM •      Captured By: জ্যোতি প্রকাশ মুখার্জ্জী   164

গঙ্গারামপুরে হল বিনামূল্যে চক্ষু পরীক্ষা শিবির।

জয়দীপ মৈত্র:-দক্ষিণ দিনাজপুর:- স্বাধীনতা দিবসের প্রাক্কালে রবিবার দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর স্কাই লাইট ক্লাবের পক্ষ থেকে সম্পূর্ণ বিনামূল্যে একটি চক্ষু পরীক্ষা শিবিরের আয়োজন করা হয়। গঙ্গারামপুর স্কাই লাইট ক্লাবের এই চক্ষু পরীক্ষা শিবির অনুষ্ঠিত হয়। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গঙ্গারামপুর পৌরসভার চেয়ারম্যান প্রশান্ত মিত্র সহ উপস্থিত ছিলেন ক্লাবের কর্মকর্তা সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিগন।

এদিন এই সম্পূর্ণ বিনামূল্যে চক্ষু পরীক্ষা শিবিরে চক্ষু পরীক্ষা করার জন্য পৌর সহ গঙ্গারামপুরের বিভিন্ন জায়গা থেকে আগত বয়স্ক ও থেকে শুরু করে মাঝবয়সীদের উপস্থিতি ছিল যথেষ্ট লক্ষণীয়। স্কাই লাইট এই ক্লাবের বিনামূল্যে চক্ষু পরীক্ষা শিবিরের মূল ট্যাগলাইন ছিল "আপনি উপলব্ধি করুন বা না করুন চোখ আপনার জীবনের সব থেকে মূল্যবান সম্পদগুলির মধ্যে একটি।। চোখ অত্যন্ত সংবেদনশীল অঙ্গ, চোখের নিয়মিত যত্ন না করা হলে ছোটখাটো অসুবিধা ভবিষ্যতে বড়ো সমস্যার পরিনত হতে পারে"।

রবিবার দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুরের স্কাই লাইট ক্লাবের একটি সম্পূর্ণ বিনামূল্যে চক্ষু পরীক্ষা শিবিরের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সকলেই