86
thumb Captured By: গোপাল বিশ্বাস
              • 16-08-2022   7:16 PM •      Captured By: গোপাল বিশ্বাস   86

মহিলা ফুটবল প্রতিযোগিতার আয়োজন খেলা হবে দিবসে।

গোপাল বিশ্বাস -ঃ-নদীয়া- মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর তত্বাবধানে রাজ্যে একাধিক কর্মূচী বা প্রকল্প ইতি মধ্যে শুরু হয়েছে। যুব সমাজকে মাঠ মুখি ও খেলা ধুলার প্রতি উৎসাহ দিতেও একাধিক কর্মসূচী গ্রহণ করেছে। এর মধ্যে উল্লেখ যোগ্য হলো ১৬ ই আগষ্ট খেলা হবে দিবস।

রাজ্য জুড়ে বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যম পালিত হলো খেলা হবে দিবস। এদিন নদীয়া জেলা ক্রীড়া ও যুবকল্যান দপ্তরের উদ্যোগে নবদ্বীপেও পালিত হলো খেলা হবে দিবস। এই উপলক্ষ্যে ১৬ ই আগষ্ট মঙ্গলবার দুপুরে নবদ্বীপ ব্লকের বিপ্রনগর খেলার মাঠে চার দলীয় মহিলা ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয়। যেখানে অংশ গ্রহণ করে নবদ্বীপের বিভিন্ন ক্লাবের মহিলা ফুটবল দল।

দি নবদ্বীপ এ্যাথেলেটিক ক্লাব, বিপ্রনগর একতা ক্লাব, চর ব্রহ্মনগর অলিম্পিক ফুটবল আ্যকাডেমি ক্লাব, চুড়ান্ত খেলায় বিপ্রনগর একতা ক্লাবকে ৩-১ গোলে হারিয়ে চাম্পিয়ান হলো চর ব্রহ্মনগর অলিম্পিক ফুটবল আ্যকাডেমি ক্লাব, এরি পাশাপাশি বিকেল ৪ এ নবদ্বীপ শহরের নবদ্বীপ বিবেকানন্দ স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় আরও একটি ফুটবল ম্যাচ যেখানে অংশ নেয় দুই সনাম ধন্য ফুটবল দল ইশ্টার্ন রেলওয়ে ও ক্যালকাটা পুলিশ ক্লাব দিনভর খেলা হবে দিবসের এই অনুষ্ঠান গুলোয় উপস্থিত ছিলেন নবদ্বীপের বিধায়ক পুণ্ডরীকাক্ষ সাহা, নবদ্বীপের পৌরপতি বিমান কৃষ্ণ সাহা, নবদ্বীপ থানার ভারপ্রাপ্ত আধিকারিক সহ অনেকে খেলা দেখতে মাঠ গুলোয় দর্শকের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো