131
thumb Captured By: জয়দীপ মৈত্র
              • 21-08-2022   11:59 PM •      Captured By: জয়দীপ মৈত্র   131

এলাকার একটি ডোবা থেকে উদ্ধার হল রং মিস্ত্রীর ক্ষতবিক্ষত দেহ।

জয়দীপ মৈত্র:-দক্ষিণ দিনাজপুর: দক্ষিণ দিনাজপুর জেলার সদর বালুরঘাট শহরের চকভৃগু রেল স্টেশন সংলগ্ন এলাকার একটি ডোবা থেকে উদ্ধার হল রং মিস্ত্রীর ক্ষতবিক্ষত দেহ। মৃতের নাম সুবোধ তালুকদার(৪২)। বাড়ি বালুরঘাট পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডের চকভৃগু বগুড়াপাড়ায়।

পেশায় তিনি রং ও কাঠ মিস্ত্রী। রবিবার সকালে মৃতদেহটি প্রথমে দেখতে পান স্থানীয় বাসিন্দা ও বাইরে থেকে আসা প্রাতঃভ্রমণকারীরা। বিষয়টি নজর আসতেই সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় বালুরঘাট থানা পুলিশকে। খবর পেয়ে ঘটনাস্থানে আসে বালুরঘাট থানার পুলিশ।

এদিকে সুবোধ তালুকদারকে খুন করা হয়েছে বলেই প্রাথমিক অনুমান স্থানীয় ও প্রত্যক্ষদর্শীদের কারণ মৃতের শরীরে একাধিক জায়গায় ক্ষত চিহ্ন ছিল এমনকি একটি পা ভাঙা ছিল কান দিয়ে রক্ত বের হচ্ছিল তার চিহ্ন পরিস্কার এছাড়াও মৃতদেহের উপর একটি কংক্রিটের পিলার ছিল যা থেকে একরকম পরিস্কার ওই ব্যক্তিকে খুন করা হয়েছে৷ এদিকে পুলিশ খবর পেয়ে মৃতদেহটি উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য বালুরঘাট হাসপাতালে পাঠিয়েছে পাশাপাশি খুন না অন্য কিছু তা খতিয়ে দেখছে বালুরঘাট থানার পুলিশ কে বা কারা ওই ব্যক্তিকে খুন করেছে তা খতিয়ে দেখছে বালুরঘাট থানার পুলিশ তবে এখন পর্যন্ত এই ঘটনা কাউকে আটক বা গ্রেফতার করতে পারেনি পুলিশ