251
thumb Captured By: রাজদীপ দাস
              • 09-04-2022   11:38 PM •      Captured By: রাজদীপ দাস   251

আসানসোলে মহামিছিল শত্রুঘ্ন সিনহার সমর্থনে , অভিষেক ব্যানার্জী

আনন্দ বাংলা: আসানসোল লোকসভা উপনির্বাচনের জন্য ভোট ১২ এপ্রিল অনুষ্ঠিত হবে। এ সময় সব রাজনৈতিক দলের পক্ষ থেকে জোরকদমে চলছে নির্বাচনী প্রচার। এরই ধারাবাহিকতায় শনিবার তৃণমূলের অন্যতম বড় তারকা অভিষেক ব্যানার্জি, শত্রুঘ্ন সিনহার সমর্থনে একটি মহামিছিলে আয়োজন করেন।

আসানসোলের বিবি কলেজ থেকে শুরু করে গির্জা মোড়ে গিয়ে শেষ হয় মহামিছিল । অনুষ্ঠানে অভিষেক ব্যানার্জীর সঙ্গে প্রার্থী শত্রুঘ্ন সিনহা, তাঁর স্ত্রী পুনম সিনহা, মন্ত্রী মলয় ঘটক, কল্যাণ ব্যানার্জী প্রমুখ উপস্থিত ছিলেন। অভিষেক বন্দ্যোপাধ্যায় সজ্জিত গাড়িতে রাস্তার দুপাশে উপস্থিত তৃণমূল সমর্থকদের শুভেচ্ছা গ্রহণ করেন। এছাড়াও উপস্থিত ছিলেন অভিজিৎ ঘটক, অমরনাথ চ্যাটার্জি, ভি শিবদাসন, ওরফে দাসু, হরে রাম সিং সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিরা।

সমাবেশে বাংলার ঐতিহ্যবাহী লোকনৃত্যেরও আয়োজন করা হয় আরাধ্য লোকনৃত্যও পরিবেশন করছিলেন লোক শিল্পীরা পাশাপাশি এই প্রচণ্ড গরমে সমাবেশে যোগদানকারীদের স্বস্তি দিতে ঠাণ্ডা পানিরও ব্যবস্থা করা হয়েছে সমাবেশ চলাকালীন, আসানসোল লোকসভা কেন্দ্রের বিভিন্ন এলাকা থেকে তৃণমূল সমর্থকরা বিপুল সংখ্যক উপস্থিত হন এই হাই প্রোফাইল মহামিছিলে পুলিশের পক্ষ থেকে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে জিটি রোডে যান চলাচল নিয়ন্ত্রণে ছিল অভিষেক ব্যানার্জীর সমাবেশ আসানসোল লোকসভা কেন্দ্রের টিএমসি কর্মীদের মনোবল বাড়িয়েছে